lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
Last Updated 2023-04-29T12:55:24Z
দেশজুড়ে

এমপির বিরুদ্ধে পৌর মেয়রের কুরুচিপূর্ণ বক্তব্য, প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

Advertisement

মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফলে ক্ষমতাসীন দলের এমপি, সাবেক চীফ হুইপ ও  জাতীয় সংসদের সরকারী প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ স ম ফিরোজের বিরুদ্ধে অসত্য ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার(২৯ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আ. লীগ কার্যালয়ের জনতা ভবনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এসময় লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আ. লীগের দফতর সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন উপজেলা আ. লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন খান। 

লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, গত ২৬ এপ্রিল স্থানীয় পাবলিক মাঠে আয়োজিত প্রতিবাদ সভায় বাউফল পৌরসভার মেয়র ও জেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক জুয়েল   স্থানীয় এমপি আ স ম ফিরোজের বিরুদ্ধে মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে তার ভাবমূর্তি বিনষ্ট করার চেষ্টা চালিয়েছেন। মেয়র তার বক্তব্যে জনতা ভবনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় লেখা সাইনবোর্ড নেই যে তথ্য দিয়েছেন তা সত্য নয়। ১৯৭৯ সাল থেকে  জনতা ভবন আওয়ামী লীগের কার্যালয় হিসাবে ব্যবহার করা হয়ে আসছে। এ ছাড়াও উক্ত  সম্মেলনে আ. লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারকে বিপথগামী ব্যক্তি ও ভূমি দস্যু হিসেবে উল্লেখ করা হয়েছে। এমপি আ স ম ফিরোজের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহারের আহবান জানানো হয়েছে। অনথ্যায় তাদেরকে রাজপথে মোকাবেলার হুশিয়ারি দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি এ্যড. মাহফুজুর রহমান, কেশপুর ইউনিয়ন আ. লীগের সভাপতি অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু, সূর্যমনি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, আ. লীগে যুগ্ম সাধারণ সম্পাদক গোলম কিবরিয়া পান্নু,  উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল ও সাবেক ছাত্রলীগ নেতা সামসুল কবির নিশাত প্রমূখ।