lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
Last Updated 2023-04-30T14:43:59Z
জেলার সংবাদ

প্রেমিকার সাথে গভীর রাতে দেখা করতে গিয়ে প্রেমিকের রহস্যজনক মৃত্যু

Advertisement

জহিরুল ইসলাম যশোর জেলা প্রতিনিধিঃ

যশোর জেলার ঝিকরগাছা উপজেলায় প্রেমিকার ঘরের জানালার পাশ থেকে প্রেমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার রাত সাড়ে তিনটার দিকে ঝিকরগাছা উপজেলার ১নং গঙ্গানন্দপুর ইউনিয়নের শ্রীচন্দ্রপুর গ্রামে। নিহত ইলিয়াস হোসেন (১৯) ওই গ্রামের ফারুক হোসেনের ছেলে। তিনি চৌগাছা উপজেলার সলুয়া কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র ছিলেন। প্রেমিকা লুইছ পারভিন হিরা প্রতিবেশী আইনাল হকের মেয়ে। নিহতের পরিবারের দাবি, পরিকল্পিতভাবে ইলিয়াস হোসেনকে গভীর রাতে ডেকে নিয়ে যান হিরা ও তার পরিবারের সদস্যরা। এরপর তাকে মারপিট করে হত্যা করা হয়েছে। ইলিয়াসের নাকে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

অন্যদিকে, হিরা ও তার পরিবারের দাবি, ইলিয়াস দিনরাত হিরাকে বিরক্ত করতো। নিষেধ করলেও তিনি শুনতেন না। শনিবার গভীর রাতে তার সাথে দেখা করতে যান ইলিয়াস। কিন্তু হিরা দেখা করেননি। এ কারণে অভিমানে ইলিয়াস হিরার ঘরের জানালার গ্রিলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেছেন, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। একইসাথে প্রেমিকা হিরাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে। দু’পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ করছেন। তবে, এখনই বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।