lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
Last Updated 2023-04-27T08:54:30Z
আত্মহত্যা

সালথায় ঘাস মারা ঔষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

Advertisement

বিধান মন্ডল (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় ঘাস মারা ওষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা, চিকিৎসাধীন অবস্থায় মানসিক ভারসাম্যহীন মোঃ নাহিদ বিশ্বাস (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা নেওয়ার পথে পথিমধ্যে তার মৃত্যু হয়। এর আগে নাহিদ মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর ২টার দিকে ঘাস মারা ওষধ পান করে। সে উপজেলার রামকান্তপুরের ইউনিয়নের রামকান্তপুর গ্রামের মাজদার বিশ্বাসের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে পার্শ্ববর্তী বোয়ালমারী  উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া বাজারের আমজাদ এর ঘরের সামনে মোঃ নাহিদ বিশ্বাস মানসিক ভারসাম্যহীনতায় কারণে ঘাস মারা ওষুধ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে বিকাল ৪টার সময় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে ফরিদপুর শেখ মুজিব বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে আজ রাত ৪টার দিকে  উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পদ্মা সেতু পার হওয়ার পরে সকাল সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রামকান্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইশারত হোসেন। তিনি বলেন আমি জানতে পেরেছি তিনদিন আগে ওই যুবক ঘাস মারা ঔষধ পান করেছিলো। আজ ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। তিনি আরও বলেন, 

সংবাদ পেয়ে সালথা থানার পুলিশ সকাল ১০টার দিকে তার নিজ বাড়িতে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।