lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
Last Updated 2023-04-30T05:04:57Z
জেলার সংবাদ

তাড়াশে অগ্নিদগ্ধ শিশু মুনতাহার পাশে দাঁড়ালেন আ.লীগ নেতা জেমস

Advertisement

তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি: 

সিরাজগঞ্জের তাড়াশে  অগ্নিদগ্ধ চার বছরের শিশু মুনতাহা খাতুনের চিকিৎসায় এগিয়ে এসেছেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোনায়েম হোসেন জেমস।

অগ্নিদগ্ধ শিশু মুনতাহা তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের ইশ্বরপুর গ্রামের মোখলেছুর রহমানের মেয়ে।

শনিবার বিকালে চিকিৎসাধীন অগ্নিদগ্ধ মুনতাহাকে ঢাকা শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিউটে তার চিকিৎসার বিষয়ে সার্বিক খোঁজখবর নেন ও আর্থিকভাবে সহযোগিতা করেন আওয়ামী লীগ নেতা মোনায়েম হোসেন জেমস এবং  প্রয়োজনীয় সব খোঁজখবর রাখছেন ।

শিশু মুনতাহার চাচা বলেন, গত ২৫ এপ্রিল বাড়িতে ডাল রান্না করার সময়ে মুনতাহা খেলতে গিয়ে গরম কড়াইয়ের মধ্যে পড়ে যায়। এসময় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার ক্ষতস্থানের অবস্থা বেশ খারাপ হয়ে যায় । সেখান থেকে রেফার্ড করা হলে ঢাকা শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিউটে ভর্তি করে চিকিৎসা করা হচ্ছে। চিকিৎসকরা জানিয়েছেন শিশু মুনতাহার শরীরের ৩৫ শতাংশ পুড়ে গিয়েছে।

তিনি আরো জানান, শিশু মুনতাহার বাবা একজন দিনমজুর। পরিবারের অসচেতনতা ও আর্থিক সমস্যার কারণে চিকিৎসা করাতে হিমসিম খেতে হচ্ছে।  কিন্ত তাড়াশ উপজেলা আওয়ামী লীগ নেতা মোনায়েম হোসেন জেমস চিকিৎসার খোঁজখবর রাখছেন,আর্থিকভাবে সহযোগিতা করছেন।

তাড়াশ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোনায়েম হোসেন জেমস জানান,অগ্নিদগ্ধ  শিশু মুনতাহার চিকিৎসার খোঁজখবর রাখছি এবং আমার সাধ্যমত আর্থিকভাবে সহযোগিতা করেছি। এটা নৈতিক দায়িত্ব।