lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
Last Updated 2023-04-28T07:35:40Z
জেলার সংবাদ

সালথায় জাতীয় আইনগত সহায়তা দিবসে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

Advertisement

বিধান মন্ডল (ফরিদপুর) প্রতিনিধিঃ

"বঙ্গবন্ধুর স্বপ্ন পূরন, বিনামুল্যে আইনী সেবার দ্বার উন্মোচন" এই প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে ফরিদপুরের সালথায় জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২৩ইং উদযাপন উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ এপ্রিল) বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদের চত্বর থেকে একটি র‍্যালী বের হয়ে সালথা সদর বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সূচনা স্থানে এসে শেষ হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার (অঃ দঃ) মোঃ সালাহউদ্দিন আইয়ূবীর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার (কৃষিবিদ) জীবাংশু দাস, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সালথা থানার উপপরিদর্শক এস আই ফরহাদ হোসেন প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

সভায় বক্তারা বলেন, গরীব দুঃখী মানুষের হয়রানি রোধের জন্যই লিগ্যাল এইড কার্যক্রম চালু করেছে সরকার। এর মাধ্যমে গ্রামের দরিদ্র মানুষদের বিনা খরচে আইনী সহায়তা নিশ্চিত করা হবে। একই সাথে মামলার জটও কমানো হবে।

অনুষ্ঠান টি সঞ্চালনা করেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার কৃষ্ণ চন্দ্র চক্রবর্তী।