lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
Last Updated 2023-04-29T05:00:39Z
ধর্ম

পবিত্র রোজা নিয়ে বাজে মন্তব্য করায় এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

Advertisement

আরিফুল ইসলাম, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের তাড়াশে আশরাফুল ইসলাম এরশাদ (৩২) নামে একজন পবিত্র রোজা নিয়ে বাজে মন্তব্য করায় বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। বাজে মন্তব্য কারী  উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের বরাত আলীর ছেলে। 

শুক্রবার সন্ধ্যায় উপজেলার মাধাইনগর বাজারে এ বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। এসময় ইসলাম ধর্ম নিয়ে এরশাদের বাজে মন্তব্যর প্রতিবাদে অবিলম্বে আইনগত শাস্তির জোর দাবি জানান এলাকাবাসী। বাজে মন্তব্য কারী এরশাদ পলাতক রয়েছে। 

এলাকাবাসী বলেন, পবিত্র রোজা নিয়ে বাজে মন্তব্য করে এরশাদ মুসলমানের হৃদয়ে আঘাত করছে। একজন মুসলমান হয়ে পবিত্র রোজা নিয়ে বাজে মন্তব্য করেছে এটা মেনে নেওয়ার মতো না। এই এরশাদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া পর্যন্ত আমরা আমাদের কর্মসূচি অব্যাহত রাখব।

উল্লেখ্য, ইসলামের গত রমজান মাসের রোজা সম্পর্কে এরশাদ মাধাইনগর বাজারে প্রকাশ্যে বাজে মন্তব্য করেন। এ নিয়ে এলাকারবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এটা নিয়ে শুক্রবার বিকেলের দিকে মাধাইনগর কলেজ মাঠে এরশাদের বাজে মন্তব্যর বিষয়ে সালিশী বৈঠক হয়। কিন্তু বাজে মন্তব্য কারী এরশাদ বৈঠকে হাজির হয় না। পরে এলাকাবাসী বাজে মন্তব্যর প্রতিবাদে আইনগত শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে এবং তাড়াশ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।