lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
Last Updated 2023-04-29T13:45:21Z
দুর্ঘটনা

আদমদীঘিতে হাঁতির চাঁদা এড়াতে গিয়ে কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লেগে বাবা-ছেলের মৃত্যু

Advertisement

হেদায়তুল নয়ন,স্টাফ রিপোর্টারঃ 

বগুড়ার আদমদীঘিতে কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- উপজেলার লক্ষীকুল গ্রামের মৃত নাগর প্রামানিকের ছেলে লোকমান আলী (৭০) ও তার ছেলে জাহিদুর রহমান (৪৫)। শনিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় উপজেলার ইন্দইল ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানাযায়, উপজেলার ছাতিয়ানগ্রামের লক্ষীকুল নিজ বাড়ি থেকে আদমিয়া ফাজিল মাদরাসার শিক্ষক জাহিদুর রহমান তার বাবা লোকমান আলীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে আদমদীঘি যাচ্ছিলেন। বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে উপজেলার ইন্দইল ব্রিজের পশ্চিম পার্শ্বে পৌঁছলে সামনে হাঁতি দিয়ে গাড়ি থামিয়ে চাঁদাবাজি চলছে দেখে দ্রুত পাশ কাটিয়ে যাবার সময় বিপরিতমুখী স্টেটফাস্ট কুরিয়ার লিমিটেডের কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মটরসাইকেল আরোহী লোকমান আলী মারা যান এবং স্থানিয়রা আহত অবস্থায় তার ছেলে জাহিদুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তিনিও সেখানে মারা যান।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক কাভার্ডভ্যান ও হাতীকে জব্দ এবং মটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।