lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ২ মে, ২০২৩
Last Updated 2023-05-02T10:40:21Z
অপরাধ

পলাশবাড়ীতে দুই কেজি গাঁজা’সহ নারী গ্রেফতার

Advertisement

আশরাফুল ইসলাম গাইবান্ধা :

গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম ঢাকা রংপুর মহাসড়কে গাড়ী চেকিং কালে ২ কেজি গাঁজা’সহ সহ এক নারী মাদককারবারি কে গ্রেফতার করেছে।  এঘটনায় পলাশবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।  

থানা সূত্রে জানা যায়, গাইবান্ধা জেলা পুলিশ সুপার মোঃ কামাল হোসেন এর দিক নির্দেশনা মোতাবেক জেলা জুড়ে মাদকের বিরুদ্ধে পুলিশের চলমান অভিযানের অংশ হিসাবে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা এর সার্বিক তত্ত্বাবধানে এসআই আব্দুল মোত্তালেব প্রধান এর নেতৃত্বে পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম পৌরসভা এলাকার বাঁশকাটা মৌজাস্থ ব্রাক মোড়ের পূর্ব পার্শ্বে ঢাকা রংপুর মহাসড়কের উপর গাড়ি চেকিং ডিউটি করাকালে আজ মঙ্গলবার বেলা সাড়ে বারো ঘটিকার সময় রংপুর টু সাহাজাদপুর গামী বাহন পরিবহন নামে যাত্রীবাহী বাস,যাহার রেজিঃ নং-রংপুর-ব-১১-০০৫৫, থামিয়ে চেকিং করাকালে গাড়ী যাত্রীবেশী মাদককারবারি নারী নুরেজা বেগম (৪৮) এর নিকট হতে দুই কেজি গাঁজা’ উদ্ধার করে।

গ্রেফতারকৃত নুরেজা বেগম(৪৮), রংপুর জেলার মিঠাপাকুর থানার মির্জাপুর আখিরাটারী গ্রামের আছাব উদ্দিনের স্ত্রী ও মৃত আঃ রহমানের মেয়ে। 

এ বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনর্চাজ মাসুদ রানা জানান, এঘটনায় পলাশবাড়ী থানার মাদকদ্রব্য  নিয়ন্ত্রন আইন ২০১৮ রুজু করা হয়েছে।