lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
সোমবার, ১ মে, ২০২৩
Last Updated 2023-05-01T17:15:14Z
রাজনীতি

দুমকিতে ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত, স্বাগত জানিয়ে আনন্দ মিছিল

Advertisement

পটুয়াখালী প্রতিনিধিঃ 

পটুয়াখালীর দুমকীতে ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিতাদেশকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে উপজেলা ছাত্রলীগের আসন্ন কমিটিতে পদপ্রত্যাশীরা। 

সোমবার(০১মে) বেলা ১১টায় উপজেলার দলীয় কার্যালয় প্রাঙ্গণ থেকে আসন্ন কমিটিতে পদপ্রত্যাশী মোঃ মাইনুল হোসেন সাচ্চু মৃধা'র নেতৃত্বে একটি আনন্দ মিছিল শুরু হয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসে শেষ হয়। অপর দিকে সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম প্রিন্স ও গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাকিব মৃধা'র নেতৃত্বে একই দিন বিকেল ৫টার দিকে আরেকটি মিছিল উপজেলার দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এসময় উপজেলার শতাধিক ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত থেকে 'সাইফুল ভাইয়ের সিদ্ধান্ত, চূড়ান্ত চূড়ান্ত।' 'আরিফ ভাইয়ের সিদ্ধান্ত, চুড়ান্ত চুড়ান্ত।' স্লোগানে মিছিলটি মুখরিত হয়ে ওঠে। 

সাংগঠনিক কার্যক্রম স্থগিতের বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম বাংলাদেশ প্রকাশকে বলেন, ওদের(দুমকি উপজেলা ছাত্রলীগের) সাংগঠনিক গতিশীলতা খুবই দুর্বল। তাই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ তানভীর হাসান আরিফ বলেন, অত্র উপজেলার শাখার ছাত্রলীগের বিরুদ্ধে সংগঠন পরিপন্থী একাধিক অভিযোগ থাকায় এ বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। 

উল্লেখ্য, রবিবার (৩০ এপ্রিল) পটুয়াখালী জেলা শাখার সভাপতি মোঃ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ তানভীর হাসান আরিফ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। 

বিজ্ঞাপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ, পটুয়াখালী জেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থী এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ, দুমকী উপজেলা শাখার সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হলো।