lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ২ মে, ২০২৩
Last Updated 2023-05-02T14:14:31Z
মাদক

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে দোকানেই চালাত ইয়াবা ব্যবসা,ইয়াবা সহ আটক-২

Advertisement


 

মোঃ মজিবর রহমান শেখ:-ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার চৌরাস্থা বাজারে দোকানের নাম পজির ইলেকট্রনিকস।  মোবাইল ও মোবাইল ফোনের নানা পণ্য বিক্রি করত এ ব্যবসা প্রতিষ্ঠানে। দোকানের অর্ধেকাংশের খাস কামরায় চালাত মাদক ব্যবসা। পুলিশ অভিযান চালিয়ে ঐ দোকান থেকে ইয়াবা সহ আটক করেছে ২ যুবককে। পজির টেলিকমের মালিক পজির ও তার প্রাইভেট কারের ড্রাইভার লিমনকে।


 বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম জানান, এ মাদকচক্রটিকে আটক করতে অনেক দিন ধরেই পিছু লেগেছিলাম। ২ মে মঙ্গলবার রাত সোয়া ১ টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও মাষ্টার পাড়া বাজারস্থ আব্দুল করিম মেম্বার এর হাসকিং মিলের বিপরীতে সিরাজুল ইসলামে মার্কেটের দোকান ঘরের ভিতর ‘পজির টেলিকম’ নামের ব্যবসা প্রতিষ্ঠান থেকে আসামীদ্বয় একে অপরের সহায়তায় পরস্পরের যোগসাজসে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধ এদের আটক করা হয়েছে।


 আটকৃতরা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার গোয়ালকারী গ্রামের তোফায়েল হোসেনের ছেলে মোঃ লিমন হোসেন (২৪), বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও (জিয়াখোর) গ্রামের মৃত সামসুল হকের ছেলে মোঃ পজির ইসলাম (২৬) কে ২১ পিজ ইয়াবা টেবলেট সহ হাতেনাতে আটক করা হয়। এ ব্যপারে বালিয়াডাঙ্গী থানার এস,আই মোঃ আনোয়ারুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।