lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ৯ জুন, ২০২৩
Last Updated 2023-06-09T10:49:31Z
অপরাধ

পরিবহনকালে ১৫ কেজি শুকনো গাঁজাসহ গ্রেফতার-২

Advertisement

মোঃ হারুন অর রশিদ সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে পরিবহনকালে ১৫ কেজি শুকনো গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। কাপড়ের গাঁট্টিতে করে পরিবহন করার সময় তাদের গ্রেফতার করা হয় এবং বিভিন্ন রঙের দেশীয় পঞ্চাশটি শাড়ী জব্দ করা হয়।

শুক্রবার দুপুরে সুন্দরগঞ্জ থানা চত্ত্বরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ইবনে মিজান।

গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ীরা হলেন, সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার দ্বাবারিয়া গ্রামের রহম আলী প্রামানিকের ছেলে তারা মিয়া (৩৭) ও একই উপজেলার সেরখালি গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে জহুরুল ইসলাম ওরফে রকেট (৩৫)।

সংবাদ সম্মেলনে বলা হয়, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হকের নেতৃত্বে এসআই আব্দুল মান্নান সঙ্গীয় ফোর্সসহ পৌরশহরের তিস্তা বাজারে অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই মাদক ব্যবসায়ী দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের কাছে থাকা কাপড়ের গাঁট্টি খোলার পর প্রতিটি শাড়ীর ভিতরে খবরের কাগজ দিয়ে মোড়ানো সাদা পলিথিনে বিশেষ কায়দায় তৈরী ৩০০ গ্রাম ওজনের ৫০টি প্যাকেটে ১৫ কেজি গাঁজা পাওয়া যায়। একইসঙ্গে ৫০ টি দেশীয় তাঁতের শাড়ী ও ২ টি কালো কাপড়ের গাঁট্টি জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. ইবনে মিজান বলেন, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) শুভ্র দেব, সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হকসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।