lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ১০ জুন, ২০২৩
Last Updated 2023-06-10T17:09:16Z
সড়ক দুর্ঘটনা

মোহনপুরে সড়ক দুর্ঘটনায় পান ব্যাবসায়ী নিহত

Advertisement

নিজস্ব প্রতিবেদক : 

রাজশাহী মোহনপুর উপজেলায় টেকনিক্যাল কলেজের সামনে পান পাইকাড়ের ট্রাক উল্টে ১ জন নিহত ও ৮ জন আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে এই দূর্ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নঁওগা থেকে ট্রাক যোগে মোহনপুর একদিল তলা হাটে পান কেনার উদ্দেশ্যে আসার পথে কেশরহাট পৌরসভার টেকনিক্যাল কলেজের সামনে পান পাইকাড়ের ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পূর্ব পাশ্বে খাদে পড়ে যায়।ঘটনাস্থলে নঁওগা জেলার মান্দা উপজেলার গুনিগাছ গ্রামের সতীশের ছেলে সুকুমার  মন্ডল (৫২)নামে এক ব্যবসায়ী মারা যান।  এসময় ট্রাকের উপরে থাকা পান ব্যাবসায়ী মহাদেবপুর শ্রী রাম পুরের আলিফ (৩০), তাহেরের ছেলে শাহীনুল (৩৫) বাটু (৩২)জয়পুর হাটের জামালপুর গ্রামের মৃত বেলাল সরকারের ছেলে মনিরুজ্জামান (৫৩),ঝাড়িয়া গ্রামের মৃত রামেন্দ্রনাথের ছেলে বিকাশ(৩৮), একই গ্রামের অখিলের ছেলে বিমান(৩৮), নঁওগা নগরপুর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে নাজিমুদ্দিন, কামার ডাঙ্গা গ্রামের হায়দারের ছেলে শমসের আলী(৬৫) আহত হোন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করান।

এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বলেন, নওগাঁ থেকে আসার পথে একটি ট্রাক কেশরহাটে এসে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে একজন ব্যাক্তি মারা যায়। মরদেহটি রামেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।