lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ১০ জুন, ২০২৩
Last Updated 2023-06-10T02:59:29Z
আইন ও অপরাধ

ভাঙ্গুড়া থানায় দফারফায় পোস্টমর্ন্টেন ছাড়াই নিহত গৃহবধুর লাশ দাফন সম্পন্ন

Advertisement

মোঃ গোলাম রাব্বি ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি 

 পাবনার ভাঙ্গুড়া উপজেলার দহপাড়া পূর্বপাড়ায় পষ্ণাশর্ধ  এক গৃহবধু জুয়ারু স্বামীর  নির্যাতন থেকে মুক্তির জন্য কীটনাষক ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছে।

ঘটনার সূত্রে এলাকাবাসী জানান,বৃদ্ধাগৃহবধু আনোয়ারা খাতুন তিন সন্তানের জননী, জুয়া খেলা নিয়ে বিভিন্ন সময় মারপিট করে নির্যাতন চালিয়ে আসছিল। ঘটনার দিন সকাল ৯টার দিকে স্বামী আনছার আলী প্রাং  স্ত্রী আনোয়ারাকে বিধরোক মারপিট করে । মারপিট করে বাড়ি থেকে বের হয়ে গেলে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় এবং কীটনাষক গ্যাস ট্যাবলেট সেবন করে আর্তচিৎকার করে।

তার স্বজনেরা তৎক্ষণিক মুমূর্যবস্থায় পার্শ্ববর্তী চাটমোহর হাসপাতালে নিয়ে যান। বেলা ১১টার দিকে গৃহবধু মৃত্যুবরণ করেন। 

এলাকার জনপ্রতিনিধির পক্ষ থেকে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যুর বিষয়টি থানা পুলিশকে জানানো হয়।পুলিশ লাশের সুরোতহাল শেষে থানায় দু'পক্ষকে ডেকে রফাদফা শেষে  পোস্টমর্ন্টেন ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়ায় এলাকায় নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার দায়িত্ব প্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান(ওসি তদন্ত)জানান, গৃহবধুর মৃত লাশের ব্যাপারে কোন আপত্তি না থাকায় তার ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দিয়েছি।থানার মধ্যে দীর্ঘ সময় মৃতগৃহবধুর লাশের দাফন নিয়ে দু'পক্ষের মধ্যে রফাদফার বিষয়ে জানতে চাইলে তিনি গণমাধ্যম কর্মীদের উপর ক্ষিপ্তি হয়ে মোবাইল ফোনটি সংযোগ বিছিন্ন করে দেন।