lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ৯ জুন, ২০২৩
Last Updated 2023-06-09T04:58:04Z
অপরাধ

পঞ্চগড় বোদা উপজেলার পূর্ব আগুন তলা গ্রামে শিশু ধর্ষণের অভিযোগ

Advertisement

পঞ্চগড় প্রতিনিধি,

এক  শিশু ধর্ষণের ঘটনায় শুনে সরেজমিনে গিয়ে জানাযায় গত বুধবার দুপুর বারোটার সময়, পঞ্চগড় বোদা উপজেলার কালিয়াগঞ্জ ইউনিয়নের পূর্ব আগুন তলা গ্রামের খাইরুল ইসলাম এর চতুর্থ শ্রেণীর স্কুল পড়ুয়া কন্যা তীব্র গরমে বাড়ির ওদূরে একটি গাছের ছায়ায় বসে খেলছিলো। 

এমন তো অবস্থায় একই গ্রামের , তোমিস উদ্দিন এর লম্পট ছেলে রনি (১৮), শিশুটিকে একা পেয়ে মুখ চেপে ধরে পাশের একটি পাট খেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় এক পর্যায়ে শিশুটির লজ্জা স্থান ফেটে রক্তাক্ত হয়ে যায় পরে লম্পট ধর্ষক রনি শিশুটিকে ছেড়ে দেয়।

 পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় কান্না করতে করতে বাড়িতে আসে শিশুর মা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিল্লাচিল্লি শুরু করে মায়ের চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে আসে এবং শিশুটিকে দ্রুত হাসপাতালে নিয়ে যেতে থাকলে অর্ধেক রাস্তা থেকে শিশুটিকে বাড়িতে নিয়ে আসে ধর্ষক পক্ষের দালালরা। 

তারপর শুরু হয় শিশুটিকে নিয়ে দালাল ও প্রভাবশালীদের দেন দরবার। দেন দরবারের কথা এলাকায় ফাঁস হয়ে গেলে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় রাতে বোদা হাসপাতালে ভর্তি করা হয় । 

শিশুটি এখনো সুস্থ হয়ে ওঠেনি।শিশুটির বাবা খাইরুল ইসলাম বলেন আমি গরিব বলে স্থানীয় কিছু প্রতাপশালী আমাকে এ বিষয়ে কোন কথা বলতে দেয় না। আমি কিছু বললে আমাকে ধমক দিয়ে  ভয় ভীতি দেখায়। 

এদিকে স্থানীয়রা বলছেন এই শিশু ধর্ষণের বিষয়ে সুষ্ঠু বিচার না হলে আমরা গ্রামবাসী রাস্তায় দাঁড়িয়ে মানববন্ধন করব। 

পঞ্চগড় বোদা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ   শিশু ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন, মামলার প্রস্তুতি চলছে।