lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ৯ জুন, ২০২৩
Last Updated 2023-06-09T16:22:43Z
আইন ও অপরাধ

কিস্তির টাকা পরিশোধ নিয়ে স্ত্রীকে মারপিট,অভিমানে আত্মহত্যা

Advertisement

মোঃ গোলাম রাব্বি ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে অভিমান করে আনোয়ারা খাতুন (৪৮) নামের এক গৃহবধূ গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।আজ শুক্রবার সকালে উপজেলার মন্ডতোষ ইউনিয়নের দহপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আনসার আলীর স্ত্রী।তাঁর তিনটি সন্তান রয়েছে। কোন অভিযোগ না থাকায় পুলিশ মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করেছে।

থানা-পুলিশ ও স্থানীয়রা জানান,গৃহবধূ আনোয়ারা খাতুন কয়েকটি এনজিও থেকে ঋণ গ্রহণ করেন। কিন্তু সময় মতো কিস্তির টাকা পরিশোধ করতে হিমশিম খেতে হয় তাঁকে।এনিয়ে স্বামীর সঙ্গে তাঁর মনোমালিন্য দেখা দেয়।ঘটনার দিন আজ সকালে কিস্তির টাকা পরিশোধ করা নিয়ে আনোয়ারার সঙ্গে তাঁর স্বামী আনসারের ঝগড়া হয়।এক পর্যায়ে স্বামী আনসার তাঁকে মারপিট করেন। পরে  ক্ষোভে-অভিমানে গৃহবধূ আনোয়ারা তাঁর শোবার ঘরে গ্যাস ট্যাবলেট খেয়ে ছটফট করতে থাকেন।এসময় বাড়ির লোকজন টের পেয়ে তাঁকে পাশ্ববর্তী চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে আনোয়ারার অবস্থা সংকটাপন্ন হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে পাবনা সদর হাসপাতালে রেফার করে। পথে দুপুর একটার দিকে আটঘরিয়ায় পৌঁছালে তাঁর মৃত্যু হয়।  

এবিষয়ে মন্ডতোষ ইউপি চেয়ারম্যান আফসার আলী মাস্টার বলেন, এনজিওর কিস্তি পরিশোধ করা নিয়ে তাঁদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে স্ত্রী আনোয়ারা অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন বলে তিনি জেনেছেন।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি(তদন্ত)মো: মিজানুর রহমান জানান,কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে।এঘটনায় থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।