lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ১০ জুন, ২০২৩
Last Updated 2023-06-10T02:56:25Z
সড়ক দুর্ঘটনা

পঞ্চগড় মহা সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো দুজন

Advertisement

পঞ্চগড় প্রতিনিধি

শুক্রবার রাত ৮ টার সময়  পঞ্চগড় তেঁতুলিয়া মহাসড়কের, সাড়ে নয় মাইল নামক স্থানে একটি ঘাতক ট্রাক দুইজন মোটরসাইকেল আরোহীকে চাপাদেয়, ঘটনা স্থলেই মোটরসাইকেল আরোহীদের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। যার ফলে তাদের কাউকে সনাক্ত করা যাচ্ছে না, তবে মোটরসাইকেল এর রেজিস্ট্রেশন নাম্বার থেকে সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। 

মোটরসাইকেলটির রেজিস্ট্রেশন নাম্বার হল পঞ্চগড় হ-১২-৫১৯৪ সড়ক দুর্ঘটনার পর পরই পঞ্চগড় ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের কাজ করতে দেখা গেছে। নিরাপদ সড়ক চাই কে দেবে আমাদের নিরাপদ সড়ক অদক্ষ চালক আর অভার লোডিং যেন প্রতিদিন এই সড়ক কেড়ে নিচ্ছে তাজা প্রাণ।

বর্তমান প্রেক্ষাপটে সড়ক দুর্ঘটনা যেন একটি তুচ্ছ ব্যাপার। চালকদের অনিয়মগুলো আগে কেউ দেখেনা সড়ক দুর্ঘটনায় কেউ মারা গেলে লাশ নিয়ে শুরু হয় দেন দরবার। সবার অগোচরে এ যেন শুভঙ্করের ফাঁকি। আর এই কারণেই ক্রমাগতভাবে বেড়ে চলেছে সড়ক দুর্ঘটনা। 

যা দেখলে শরীর শিউরে উঠে, বিধাতা তোমারে ডাকি বারে বারে কর তুমি মোরে মারজনা দুঃখ সইতে দাও গো শক্তি তোমারি সকাশে প্রার্থনা, যার চলে যায় সে বুঝে হায় বিচ্ছেদের কি যন্ত্রনা অবুঝ শিশুর অবুঝ প্রশ্ন কি দিয়ে দেবো সান্তনা, একটি সড়ক দুর্ঘটনা সারা জীবনের কান্না।