lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ১০ জুন, ২০২৩
Last Updated 2023-06-10T12:53:31Z
অপরাধ

দুমকীতে চুরি করতে গিয়ে ডাকাতি, বৌ-শ্বাশুড়িকে কুপিয়ে জখম

Advertisement


মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর দুমকীতে একদল দুষ্কৃতকারী চুরি করার সময় ঘরের গেরস্থরা টের পেলে ডাকাতি শুরু করেন। এ সময় বিভিন্ন বাকবিতন্ডায় ছেলের বৌ ও শ্বাশুড়িকে কুপিয়ে জখম করে জোর করে পানির সাথে চেতনানাশক পান করিয়ে অজ্ঞান করে রেখে পালিয়ে যায় তারা। অপরদিকে পাশের বাড়িতেও চেতনানাশক স্প্রে করে চুরির ঘটনা ঘটেছে। 

শুক্রবার(৯ জুন) দিবাগত রাতে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের উত্তর রাজাখালি গ্রামের আঃ হক হাওলাদার ও আঃ হক প্যাদার পাশাপাশি এই দুই বাড়িতে উক্ত ঘটনা ঘটে। 

এ ঘটনায় অসুস্থরা হলেন- আঃ হক হাওলাদারের স্ত্রী লাইলী বেগম(৬০), তার মেয়ে শিউলী বেগম(৩০), ছেলের বৌ সানজিদা আক্তার(১৯) এবং পাশের বাড়িতে অসুস্থরা হলেন- আঃ হক প্যাদার মেয়ে ফারজানা(১৯), ছেলের বৌ নিপা(২৫) ও আঃ হক প্যাদার নাতি আরাফাত হোসেন(৩)। 

অসুস্থ শিউলী বেগম বলেন, রাতে ঘুমের ঘোরে হাতে পুরুষ লোকের হাত লাগলে বাসার সবাইকে ডাকি। ওরা(দুষ্কৃতকারীরা) দেশীয় দা গলায় ধরে যার যা কিছু আছে দিতে বলে। 

দা-এর কোপে জখম সানজিদা আক্তার বলেন, আমার বাবার বাড়ি থেকে কোন স্বর্নালংকার দেয় নি বললে ওদের একজন দা দিয়ে আমার কোমরে কোপ দেয়। এরপর আমার শ্বাশুড়িকেও হাতে কোপ দেয়। 

ইউপি সদস্য ইউসুফ কামাল জানান, দুপুর ১টার দিকে সানজিদা চেতনা ফিরে পেলে আসেপাশের লোকজন দিয়ে খবর দেয়। দ্রুত গিয়ে উদ্ধার করে উভয় পরিবারের ৬জনকেই হাসপাতালে নিয়ে এসেছি। 

তিনি আরও জানান, ৩ বছরের শিশুটি বেশি অসুস্থ। ডাঃ বলেছে পটুয়াখালী জেলা সদর হাসপাতালে ভর্তি করার জন্য। 

ঘটনার সত্যতা স্বীকার করে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল বাশার জানান, আমি হাসপাতালে গিয়েছিলাম।  সেখানে(রাজাখালী) পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করে নি। তারা সবাই চিকিৎসাধীন আছেন।