lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ৯ জুন, ২০২৩
Last Updated 2023-06-09T09:49:40Z
আইন ও অপরাধ

আমিনপুরে পুর্ব শত্রুতার জেরে ব্যবসায়ী কে মারধর ও দোকান লুটপাটের অভিযোগ

Advertisement

আলমগীর হুসাইন অর্থ:

পাবনা জেলার আমিনপুর থানাধীন দয়রামপুর বাজারে পুর্ব শত্রুতার জেরে ব্যবসায়ী কে মারধর ও দোকান লুটপাটের অভিযোগ উঠেছে। এতে দয়রামপুর বাজারের ব্যবসায়ী মোতালেব শেখ গুরুতর আহত হলে তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয় বলে তার পরিবার নিশ্চিত করেছে। এ বিষয়ে ভুক্তভোগী মোতালেব শেখ এর পুত্র মতিন শেখ (৪০) আমিনপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

থানার অভিযোগ সুত্রে জানা যায়, ৭ জুন (বুধবার)  বিকাল ৫ টায় পুর্ব শত্রুতার জেরে চরপাড়া গ্রামের ১.রাসেল (৩২),পিতা: দুলাল শেখ.২.রুবেল (২৫), পিতা: মুন্তাজ প্রামানিক. ৩.ইমরান (২৪),৪.লিয়ন (২৩) উভয়ের পিতা:মো: সামাদ.৫.যুবরাজ (২০), পিতা: খালেক মোল্লা. ৬.আশিক (২১), পিতা: নুরু মন্ডল.৭. আশিক (২৪), পিতা: মৃত- নুরু.৮.ফয়সাল (২৬), পিতা: আমোদ আলী. ৯.আলামিন (২৬),পিতা: জামাল সরদার. ১০.রাজিব (২৪), পিতা:খালেক.১১.কামাল (২৩), পিতা: মো: কামরুল. ১২.ইমন (২৬). সাং- দয়রামপুর,  থানা : আমিনপুর সহ অজ্ঞাতনামা ২০-৩০ জন বাশেঁর,  রড ও হাতুড়ী দ্বারা ভুক্তভোগী মোতালেব এর উপর সন্ত্রাসী হামলা চালায়।  এসব অভিযুক্তরা তাকে মারধর ও তারা দোকান ভাঙ্গচুর ও দোকানে থাকা পচাত্তর হাজার টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে ভুক্তভোগীর পরিবারের সদস্যরা তাকে উদ্ধার পুর্বক বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা প্রদান করে। 

এ ঘটনায় অভিযুক্তদের উপযুক্ত বিচার দাবি করেন তার পরিবারের সদস্য বৃন্দ। 

এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনিসুর রহমান বলেন, হামলা ও মারধরের খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী কে হাসপাতালে প্রেরণ করে।  থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।