lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
Last Updated 2023-06-08T09:33:38Z
আইন ও অপরাধ

পেট্রোলের আগুনে পুড়িয়ে হোটেল ম্যানেজারকে হত্যার অভিযোগ, দুমকীর গ্রামের বাড়িতে শোকের ছায়া

Advertisement

মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ 

পটুয়াখালীতে চাঁদা না দেয়ায় বখাটের ছোড়া পেট্রোলের আগুনে ঝলসে যাওয়া পৌর শহরের ফটিকের খেয়াঘাট এলাকার সিকদার রেস্ট হাউজের ম্যানেজার জাহাঙ্গীর ফকিরের মৃত্যু হয়েছে। বুধবার(৭জুন) রাত সাড়ে ১০টায় ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে তার মৃত্যুতে দুমকী উপজেলার মুরাদিয়া ইউনিয়নের চরগরবদী গ্রামে তার নিজ বাড়িতে চলছে শোকের মতম। এছাড়া জাহাঙ্গীর হত্যার বিচার চাই নামক মেসেঞ্জার গ্রুপে হত্যা কারীদের বিচারের দাবি সোচ্চার হয়েছেন মুরাদিয়া তথা দুমকী উপজেলার বিভিন্ন স্তরের লোকজন।

এ ঘটনায় নিহতের ছোট ভাই জামাল ফকির গত ৬ জুন সাকিব গাজী ও শাহীন গাজী এবং অজ্ঞাত ৪/৫ জনের নামে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার নং -৮। শাকিব গাজী ফটিকের খেয়াঘাট এলাকার বাসিন্দা শাহীন গাজীর ছেলে।

মামলার অভিযোগ সূত্রে জানাগেছে, গত ২ জুন সন্ধ্যায় পটুয়াখালী পৌর শহরের ফটিকের খেয়াঘাট এলাকার সিকদার রেস্ট হাউজের দ্বিতীয় তলায় এসে ম্যানেজার জাহাঙ্গীর ফকিরের কাছে চাঁদা দাবি করেন শাকিব গাজী। পরে চাঁদা না দেয়ায় তার গায়ে পেট্রোল নিক্ষেপ করেন। এসময় ম্যানেজার জাহাঙ্গীরের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে তার গায়ে আগুন দেখতে পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে রেফার করা হলে দীর্ঘ পাঁচ দিন পর বুধবার দিবাগত রাতে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মনিরুজ্জামান বাংলাদেশ প্রকাশকে জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামিদের ধরতে আমাদের একটি টিম কাজ করছে।