lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
Last Updated 2023-06-08T15:09:17Z
রাজনীতি

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে বটিয়াঘাটা যুবলীগের মটর সাইকেল শো-ডাউন অনুষ্ঠিত

Advertisement

মোঃ মিজানুর রহমান স্টাফ রিপোর্টার 

আজ বিকালে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে উপলক্ষে নৌকার পক্ষে বটিয়াঘাটা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক,ও ৭ নং আমিরপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জী,এম মিলন এর  নেতৃত্বে খুলনা বটিয়াঘাটা উপজেলা থেকে খুলনা শহরের উদ্দেশ্য এক বিশাল মোটর সাইকেল শো গাউন অনুষ্ঠিত হয়।

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে  নৌকার পক্ষে প্রচারণায় ছিলেন বটিয়াঘাটা উপজেলা যুবলীগ এর নেতৃবৃন্দ।আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী  বটিয়াঘাটা উপজেলা যুবলীগের উদ্যোগে এ বিশাল শো গাউন অনুষ্ঠিত হয়।

আগামী ১২ জুন  খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন   নৌকার পক্ষে শো গাউন এর স্লোগান দেন বটিয়াঘাটা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ৭ নং আমিরপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জী এম মিলন,এ সময় তিনি বলেন বিএনপি ছদ্মবেশে প্রার্থী দিয়ে নির্বাচন করবে। সরাসরি নির্বাচনে যাওয়ার তাদের সাংগঠনিক কোনো ভিত্তি নেই।

তাছাড়া কোন মুখে আগুন-সন্ত্রাসীরা জনগণের কাছে ভোট চাইতে যাবে। সে জন্যই তারা পেছনের পথ বেছে নিয়েছে। বিএনপি নির্বাচনের মাঠে অনুপস্থিত হলেও ষড়যন্ত্রের মাঠে তারা সক্রিয়। বিএনপি নির্বাচনে না এলেও গ্রহণযোগ্য ও প্রতিযোগিতামূলক নির্বাচন হবে।

 ‘নির্বাচনকে একটি জীবন-মরণ যুদ্ধ হিসেবে নিতে হবে। সকল ভোটারকে  ভোটকেন্দ্রে নিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, খুলনা সিটি নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। 

তিনি আরো বলেন, সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ডে এদেশের মানুষ সরকারের ওপর আস্থা রেখেছে।  খুলনা সিটি নির্বাচনে নৌকাকেই বিজয় করবে জনগণ। এ সময় উপস্থিত ছিলেন বটিয়াঘাটা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ,ও উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম খান।   আর ও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান চঞ্চলা মন্ডল, ৭ নং আমিরপুর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান বটিয়াঘাটা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক জী,এম মিলন , আরো উপস্থিত ছিলেন ৭ নং আমিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ীও সমাজ সেবক, ওবায়দুর রহমান,শেখ জামিল, কবীর শেখ, রাহুল ,মোঃ মিজানুর রহমান সহ বটিয়াঘাটা আওয়ামীলীগ , যুবলীগ,ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, ও শ্রমিক লীগের সকল ইউনিয়ন এবং ওয়ার্ড নেতৃবৃন্দ।