lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ৭ জুন, ২০২৩
Last Updated 2023-06-07T15:15:10Z
জেলার সংবাদ

পঞ্চগড় ৮ নং ধাক্কামারা টেংগনমারী আশ্রয়ণ প্রকল্পের সন্ত্রাসী জাহিরুল

Advertisement

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড় ৮ নং ধাক্কামারা ইউনিয়নের টাংগনমারী আশ্রয়ণ প্রকল্পে সন্ত্রাসী জাহিরুল (৩২), সারাদিন বাড়িতে বসে থেকে সন্ত্রাসী মুলক কার্যকলাপ ও অশালীন কথাবার্তা ব্যবহার করে সমাজে নানা বিভ্রান্তির সৃষ্টি করছে।

এসব কর্মকাণ্ডের প্রতিবাদ করলে সন্ত্রাসী জাহিরুল ও তার পরিবারের লোকজন ছুরি বল্লম হাতে নিয়ে প্রতিবাদকারীর উপর ঝাঁপিয়ে পড়ে। প্রতিবাদকারী হলেন আশ্রয়ণ প্রকল্পের আরেক বাসিন্দা রুবিনা বেগম (৩২), অসামাজিক কর্মকাণ্ডের প্রতিবাদ করায় রুবিনা বেগম কে সন্ত্রাসী জাহিরুল লোহার রড দ্বারা মারপিট করতে থাকে এমন তো অবস্থায় তার মেয়ে দোলা  দেখতে পেয়ে  দৌড়ে এসে বাধা দিলে তাকেও সন্ত্রাসী জাহিরুল মারপিট করে। 

পরে রুবিনা বেগম এর স্বামী কে স্থানীয়রা মোবাইল ফোনে জানালে রুবিনা বেগম কে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। 

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান, সাইফুল জামান দুলালকে অবগত করলেও সময়মতো চেয়ারম্যান দুলাল আসেনি । পরে রুবিনা বেগমের স্বামী তোতা মিয়া, বাদী হয়ে পঞ্চগড়  কোর্টে  একটি শীলতাহানি ও মারপিট এর মামলা আনায়ন করেন। এদিকে সন্ত্রাসী জাহিরুল তার কর্মকান্ড থেকে পিছিয়ে নেই। 

সন্ত্রাসী জাহিরুল মামলা তুলে নিতে নানা ধরনের হুমকি প্রদান করেই চলেছে। কখনো ছুরি ধার দিয়ে প্রকাশ্যে জবাই করার কথা বলে ঘুরে বেড়াচ্ছে। আবার কখনো বলছে কুকুর মারা ভ্যাকসিন নলকূপে দিয়ে সবাইকে মেরে ফেলবে। 

আবার বলছে তোতা মিয়ার স্ত্রী কন্যাকে এসিড নিক্ষেপ করে ঝলসিয়ে দেবে এই ধরনের হুমকি প্রধান করে আসছে সন্ত্রাসী জাহিরুল, ও তার সহযোগীরা।

 তোতা মিয়ার কন্যা চতুর্থ শ্রেণীর ছাত্রী সে এখন আতঙ্ক ও ভয়ে স্কুলে যেতে চায় না। সন্ত্রাসী জাহিরুল নাকি স্কুলে গেলে সেখানে গিয়েও ওত  পেতে থাকে সুযোগ পেলেই তোতা মিয়ার  কন্যার ক্ষতি করার জন্য।

 সন্ত্রাসী জাহিরুল এর বিরুদ্ধে টেংগনমারী গ্রামের সকলেই ক্ষিপ্ত হয়ে রয়েছে। সে এখানে এসে পুরো সমাজকে নষ্ট করে ফেলেছে এরা নারী কেলেঙ্কারি থেকে শুরু করে সব ধরনের অসামাজিক কার্যকলাপ এর সৃষ্টি করেই চলেছে, এতে করে অদূর ভবিষ্যতে এলাকার কমলমতি শিশুরাও নষ্ট হতে বসেছে। তাই এর বিরুদ্ধে আশ্রয়ন প্রকল্প সহ এলাকার সকলেই সন্ত্রাসী জাহরুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছে কর্তৃপক্ষের কাছে।