lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
Last Updated 2023-06-08T09:30:13Z
আইন শৃঙ্খলা

ভোলায় হারিয়ে যাওয়া ১০টি স্মার্ট ফোন উদ্ধার করলো জেলা পুলিশ

Advertisement

আহসান বরিশাল ব্যুরো 

ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে জেলা গোয়েন্দা শাখা ভোলা কর্তৃক গত ১০ মে থেকে অদ্য পর্যন্ত বিভিন্ন স্থান থেকে উদ্ধারকৃত হারিয়ে যাওয়া বিভিন্ন মডেলের ১০টি স্মার্ট ফোন অদ্য ০৮ জুন ২০২৩ তারিখ বৃহস্পতিবার প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

এ সময় ফোনের প্রকৃত মালিক হারানো শখের মোবাইল ফোনটি হাতে পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়েন। তারা ভোলা জেলার পুলিশ সুপার ও জেলা গোয়েন্দা শাখাকে  ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা এর দিক-নির্দেশনায়, জনাব মোঃ এনায়েত হোসেন, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ভোলার নেতৃত্বে এএসআই আরিফুল ইসলাম জেলা পুলিশের আইসিটি শাখার সহযোগিতায় হারিয়ে যাওয়া ১০টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ভোলা পুলিশ সুপার কার্যালয় সুত্রে জানাযায় জেলার বিভিন্ন থানায় মোবাইল হারানোর জিডি নিয়ে নিয়মিত কাজ করছে জেলা পুলিশের একটি চৌকস দল। বিভিন্ন সময় হারিয়ে যাওয়া মোবাইলের জিডির সূত্র ধরে গত কয়েকদিনে ১০টি মোবাইল উদ্ধার করে এবং ওই মোবাইলগুলো প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়। 

মোবাইল হস্তান্তরকালে জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার,  জনাব মোঃ এনায়েত হোসেন, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ও এএসআই আরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, ভোলা জেলার বিভিন্ন থানায় প্রতিদিন মোবাইল হারানো জিডি হয়। ওই জিডির পরিপ্রেক্ষিতে জেলা পুলিশের সাইবার ক্রাইম মনিটরিং সেল ওই মোবাইলগুলো উদ্ধার করে। আমরা খুবই আনন্দিত এ কাজটি করতে পেরে। হারানো ফোন ফিরে পেয়ে মানুষ যে আনন্দ পায় এটাই আমাদের প্রাপ্তি ও সাফল্য।

তিনি আরও বলেন, ভোলা জেলার জনগণকে বলবো, যেকোনও প্রয়োজনে পুলিশ আপনাদের পাশে ছিল, আছে, থাকবে। কারও মোবাইল হারিয়ে গেলে স্ব স্ব থানায় জিডি করলে পুলিশ তা উদ্ধার করে দেবে। আমরা মানুষের সব ধরনের সেবা দিতে ২৪ ঘণ্টা প্রস্তুত আছি।