lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
Last Updated 2023-06-08T12:47:57Z
শিক্ষা

জাতীয় পর্যায়ে পুরষ্কার পেলেন লালপুরের প্রতিবন্ধী শিক্ষার্থীরা

Advertisement

নাটোর জেলা প্রতিনিধি:

বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে ৫ ক্যাটাগরিতে পুরষ্কার পেয়েছেন নাটোরের লালপুর উপজেলার ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের চার শিক্ষার্থী।

বৃহস্পতিবার (৮জুন) ঢাকার মোহাম্মদপুরে সরকারি শারীরিক শিক্ষা কলেজ প্রাঙ্গনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে প্রধান অতিথি ছিলেন প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। 

পুরষ্কারপ্রাপ্ত হলেন, উপজেলার জৈতদৌবকী গ্রামের হান্নানের ছেলে শ্রাবণ (১২) দৌড় প্রতিযোগিতায় দ্বিতীয়, মেয়েদের বিভাগে মহারাজপুর গ্রামের টিয়া (১৩) দৌড় ও ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দ্বিতীয়, অমরপুর গ্রামের ইমদাদুল হকের ছেলে ইমন (১৭) দৌড় প্রতিযোগিতায় তৃতীয়, দুড়দুড়িয়া গ্রামের সিহাবুল ইসলামের ছেলে নয়ন (২২) বল নিক্ষেপে তৃতীয় স্থান অর্জন করে।

বিষয়টি নিশ্চিত করে ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিমানুর রহমান বলেন, ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩- রাজশাহী বিভাগের টীম হিসেবে ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ৮ জন ক্রীড়াবিদ বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন। এর মধ্যে ৫টা ইভেন্ট আমাদের ছেলেরা মেধা স্থান দখল করেছে।