lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ৯ জুন, ২০২৩
Last Updated 2023-06-09T16:28:17Z
আইন ও অপরাধ

বাউফলে জমিজমার বিরোধে মায়ের লাশ দাফনে ছেলেদের বাঁধা, বোনকে পিটিয়ে আহত

Advertisement

মোঃ রিয়াজুল ইসলাম,পটুয়াখালী প্রতিনিধিঃ 

পটুয়াখালীর বাউফলে মায়ের লাশ দাফনে ছেলেদের বাঁধার মুখে বন্ধ হয়ে আছে। অপরদিকে মায়ের লাশ দাফনকে কেন্দ্র করে ভাইয়েরা বোনদের চেয়ার দিয়ে পিটিয়ে আহত করেছে। 

মৃত রুশিয়া বেগম ওই গ্রামের মৃত নুর ইসলামের স্ত্রী। শুক্রবার(৯জুন) উপজেলার ৯নং নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের ৪নম্বর ওয়ার্ডের কাদের মোল্লা বাড়িতে এ ঘটনা ঘটে। রাত সোয়া সাড়ে ৯টা বাজলেও এখনও কোন সূরাহা হয়নি, হয়নি মরদেহের দাফন। 

মেয়ে নাাছিমা বেগম জানান, তার মা রুশিয়া বেগম (৬৫) আজ শুক্রবার দুপুর ১২টার দিকে নিজ বাড়িতে মারা যান। মা দীর্ঘদিন পর্যন্ত ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। মায়ের চিকিৎসা তারা বোনেরা করেছেন। ভাইয়েরা চিকিৎসার কোন খরচ দেনন নাই। মায়ের মৃত্যুর পর নাক মুখ দিয়ে রক্ত পড়তেছে। মাকে এখন পর্যন্ত গোছল ও দাফনের ব্যবস্থা করা হয়নি। আমরা মাকে দাফনের কথা বললে আমার ভাই সুমন ও সায়েম বলে দাফনের আগে জায়গা জমির ভাগ হবে তারপর লাশ দাফন করা হব। এর আগে কোন দাফন করা হবে না। 

এনিয়ে ভাই বোনদের মধ্যে ঝগড়া হলে এক পর্যায় ভাই সুমন ও সায়েম বোন নাছিমাকে চেয়ার দিয়ে পিটিয়ে মারধর করে আহত করেছেন। কোন উপায় না পেয়ে নাছিমা বেগম থানায় আসেন যাতে তার মায়ের লাশ দাফন করা হয়। 

এবিষয়ে এলাকাবাসী বলেন, নাছিমা বেগম হলো দ্বিতীয় ঘরের মেয়ে। সুমন ও সায়েম তাদের সৎ ভাই। তাদের বাবা ১০বছর হয় মারা গেছেন। জায়গা জমি বুঝে নিতে মূলত লাশ ছেলেরা দাফন করতে দিচ্ছেন না। 

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিচুল হক বাংলাদেশ প্রকাশকে বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।