lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-17T14:01:36Z
আইন ও অপরাধ

আমতলীতে নৈশ প্রহরীর বিরুদ্ধে ষষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ - BD Prokash

Advertisement

 

বরগুনা প্রতিনিধি:


আমতলী উপজেলার একটি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী পলাশ মিয়ার বিরুদ্ধে ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টা অভিযোগ ওঠেছে। এ ঘটনা প্রকাশ করায় ছাত্রীর পরিবারকে প্রাণ নাশের হুমকি দিয়েছে নৈশ প্রহরী। এমন অভিযোগ এনে ছাত্রীর বাবা শনিবার আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে লিখিত অভিযোগ দিয়েছেন।  



জানাগেছে, উপজেলার চন্দ্রা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ে যায়। ওই সময়ে বিদ্যালয়ে কোন শিক্ষক ও শিক্ষার্থী আসেনি। এ সুযোগে বিদ্যালয়ের নৈশ প্রহরী পলাশ মিয়া ওই ছাত্রীকে ধর্ষণ চেষ্টা চালায়। ওই ছাত্রী পাঠদান বন্ধ করে বাড়ী ফিরে গিয়ে তার মায়ের কাছে ঘটনা খুলে বলে। এ বিষয়টি স্কুল ছাত্রীর বাবা স্থানীয় ব্যাক্তিদের জানালে ক্ষিপ্ত হন নৈশ প্রহরী পলাশ। পরে নৈশ প্রহরী ওই স্কুল ছাত্রীর বাবাকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। এ বিষয়ে স্কুল ছাত্রীর বাবা শনিবার আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যারয়ে লিখিত অভিযোগ দিয়েছেন। 



স্কুল ছাত্রীর বাবা বলেন, বৃহস্পতিবার স্কুলে গেলে নৈশ প্রহরী পলাশ মিয়া আমার মেয়েকে ধর্ষণ চেষ্টা চালায়। আমার মেয়ে পাঠদান বন্ধ করে বাড়ী গিয়ে সকল ঘটনা আমার স্ত্রীর কাছে খুলে বলে। আমি এ বিষয়টি স্থানীয়দের কাছে জানালে নৈশ প্রহরী ক্ষিপ্ত হয়ে আমাকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। আমি এ ঘটনায় ওই নৈশ প্রহরীর শাস্তি দাবী করছি। 



এ বিষয়ে নৈশ প্রহরী পলাশ মিয়ার মুঠোফোনে (০১৩২৬২১৪১৮৬) বারবার যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া গেছে। বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ সুলতান বিশ্বাস বলেন, ঘটনা আমি শুনেছি। এ বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়া হবে। 



আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলে, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।