lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-09T04:14:22Z
বিশ্ববিদ্যালয় সংবাদ

পাবিপ্রবি প্রেসক্লাবের নির্বাচন ১৯ ফেব্রুয়ারী - BD Prokash

Advertisement


পাবিপ্রবি প্রতিনিধি: 


পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের (পাবিপ্রবি প্রেসক্লাব) কার্যনির্বাহী পরিষদ-২০২৪ এর নির্বাচন আগামী ১৯ ফেব্রুয়ারী (সোমবার) অনুষ্ঠিত হবে। 



বুধবার (৭ ফেব্রুয়ারি)  নির্বাচন কমিশন ঘোষিত তফসিলে বিষয়টি জানা যায়। ঐদিন প্রধান নির্বাচন কমিশনার ড. মো. কামাল হোসেন তফসিল ঘোষণা করেন। এসময় নির্বাচন কমিশনার ড. মো. নাজমুল হোসেন, মো. ফারুক হোসেন চৌধুরী ও উজ্জ্বল কুমার বিশ্বাস উপস্থিত ছিলেন।


 

তফসিল সূত্রে জানা যায়, আগামী ১৯ ফেব্রুয়ারী (সোমবার) নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে আগামী ১০ ফেব্রুয়ারী বিকেল ৩ টায় চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। ১১ থেকে ১৩ ফেব্রুয়ারী পর্যন্ত মনোনয়নপত্র বিক্রি ও জমা দিতে হবে। মনোনয়ন প্রত্যাহার করা যাবে ১৭ ফেব্রুয়ারী সকাল ১১টা পর্যন্ত। আর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ১৮ ফেব্রুয়ারী দুপুর ২:৩০ টায়। 



নির্বাচনের দিন প্রেসক্লাবের সদস্যগণ ভোট প্রদান করতে পারবেন সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। ভোট গণনা শেষে একইদিনে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।



নির্বাচন সম্পর্কে প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. কামাল হোসেন বলেন, আমরা একটি সুষ্ঠু, সুন্দর ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিতে চাই। এসময় তিনি সাংবাদিকদের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে বিশ্ববিদ্যালয়কে বিশ্বের কাছে পরিচিত করিয়ে দেওয়ার আহ্বান জানান।



উল্লেখ্য, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ এর মধ্য দিয়ে প্রথম  কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন হবে।