lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-08T11:25:21Z
ক্রিড়া

সিদ্দিক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা ও বিদায় অনুষ্ঠান - BD Prokash

Advertisement

 

পাবনার অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান সিদ্দিক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।



বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকালে বাংলাদেশ ঈদগাহ ময়দানে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন।


এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাবনা পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, পৌর আওয়ামীলীগ নেতা খালেকুজ্জামান সুইট, গোলাম রাব্বানী টেগার ও স্কুলের প্রধান শিক্ষক মৌসুমী রহমান। 



সিদ্দিক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কে.এম মোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাবনা সংবাদপত্র মালিক গ্রুপের সহ সম্পাদক এস এম আদনান উদ্দিন, সাংবাদিক শফিক আল কামাল ও রোটার‍্যাক্ট ক্লাব অব পাবনার প্রেসিডেন্ট মাহফুজুর রহমান শ্রাবণ।



অনুষ্ঠানের শুরুতে সিদ্দিক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের আয়োজনে দেশপ্রেম মূলক ডিসপ্লে ও মশাল জ্বালিয়ে প্রদর্শন করা হয়।



সিদ্দিক মেমোরিয়াল স্কুলের তিন কৃতি শিক্ষার্থী রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় কৃতি শিক্ষার্থী ক্রেস্ট প্রদান করা হয়।



পরে শিক্ষার্থীদের বিভিন্ন ইউনিটে ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ ও মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়ী শুভেচ্ছা প্রদান করা হয়।



এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বলেন, দেশের নতুন শিক্ষা-কার্যক্রম শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যতের চিন্তা করে প্রণয়ন করা হয়েছে। পুথিগত বিদ্যার পাশাপাশি বাস্তবতাভিত্তিক জ্ঞান জরুরী। নতুন শিক্ষাকার্যক্রম দেশের শিক্ষার্থীদের সত্যিকারের মানুষ হিসাবে গড়ে তুলবে। 



অনুষ্ঠানে শিক্ষাপ্রতিষ্ঠানের অর্ধ-সহস্রাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।