lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-20T14:27:35Z
আইন শৃঙ্খলা

পঞ্চগড় বোদা থানা সার্বিক কর্ম মুল্যায়নে ২৪ মাসের মধ্যে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত - BD Prokash

Advertisement

 

আছমা আক্তার আখি পঞ্চগড় জেলা প্রতিনিধি:


পঞ্চগড় বোদা থানা এলাকায় মাদক, জঙ্গী, জুয়া, চুরি, ছিনতাই, যৌতুক, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম, জায়গা জমি নিয়ে বিরোধ সহ প্রভৃতি অপরাধ নির্মুল করতে সম্প্রতি যোগদানকারী অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বোদা থানা পুলিশ। এরই স্বীকৃতি হিসেবে অদ্য ২০/০২/২০২৪  পঞ্চগড় জেলা পুলিশের মাসিক কল্যান ও অপরাধ পর্যালোচনা সভায় সার্বিক কর্ম মুল্যায়নে ২য় বারের মত জানুয়ারী/২০২৪ মাসের শ্রেষ্ঠ থানা হিসেবে বোদা থানাকে নির্বাচিত করায়, একই সাথে সার্বিক কর্মমুল্যায়নে বোদা থানার এসআই মোঃ আব্দুর রাজ্জককে শ্রেষ্ঠ এসআই হিসেবে, এসআই আবু বক্কর সিদ্দিককে শ্রেষ্ঠ বিট অফিসার, এএসআই মোঃ সেকেন্দার বাদশাকে শ্রেষ্ঠ এএসআই হিসেবে পুরস্কৃত করায় পঞ্চগড় জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব এস, এম সিরাজুল হুদা, পিপিএম স্যারকে বোদা থানা পুলিশের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আরো কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশ পুলিশের গর্ব ও অহংকার, জনগনের প্রকৃত সেবক, সততার সমুজ্জ্বল ব্যক্তিত্ব, জনবান্ধব পুলিশের রোল মডেল ও আদর্শ, রংপুর রেঞ্জ পুলিশের অভিভাবক রংপুর রেঞ্জ ডিআইজি জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম স্যার(অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি প্রাপ্ত) এবং অতিরিক্ত ডিআইজি জনাব এস. এম রশিদুল হক পিপিএম স্যার সহ সকল উদ্ধর্তন স্যারদের প্রতি। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সুযোগ্য অতিরিক্ত পুলিশ সুপার(পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব এস. এম শফিকুল ইসলাম, সুযোগ্য অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস জনাব কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার(এ-সার্কেল) জনাব আমিরুল্লা, সহকারী পুলিশ সুপার (দেবীগঞ্জ সার্কেল) জনাব মোছাঃ রুনা লায়লা স্যার সহ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বোদা থানায় কর্মরত পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ আবু মুসা সরকার সহ আমার সকল সহকর্মীদের প্রতি। যাদের ঐকান্তিক প্রচেস্টা, কর্মতৎপরতা, অনুপ্রেরণা, শক্তি, সাহস ও ভালোবাসার মাধ্যমে ১৩/১২/২০২৩ খ্রিঃ যোগদান করে টানা ২য় বার শ্রেষ্ঠত্ব অর্জন। 



যা ভবিষ্যতে আমাদের দায়িত্ব পালনে আরো বেশি উদ্দীপক হিসেবে কাজ করবে। সম্মানিত ডিআইজি(অতিরিক্ত আইজিপি হিসেবে পদোন্নতি প্রাপ্ত), রংপুর রেঞ্জ, মহোদয় ও সম্মানিত পুলিশ সুপার, পঞ্চগড় মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় জনগনের দোরগোড়ায় পুলিশি সেবা পৌছে দিচ্ছে বোদা থানা পুলিশ। সম্মানিত স্যারদের দিক-নির্দেশনা যথাযথভাবে অনুসরন করে আগামীতে আরো উন্নত পুলিশি সেবা প্রদানের মাধ্যমে জনগনের আস্থা অর্জনে বোদা থানা পুলিশ বদ্ধ পরিকর।



সকলের নিকট দোয়া প্রার্থণা করছি আমরা যেন শতভাগ সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে আমাদের দায়িত্ব পালন করতে পারি এবং বোদা থানায় মাদক, জঙ্গী, জুয়া, চুরি, ডাকাতি, ছিনতাই, যৌতুক, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম, আত্মহত্যার প্রবনতা রোধ সহ প্রভৃতি অপরাধ নিয়ন্ত্রণ করে বোদা থানাবাসিকে একটি মডেল থানা উপহার দিতে পারি। মহান সৃষ্টিকর্তা আমাদের সহায় হউন।