lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-07T15:55:52Z
আইন ও শৃঙ্খলা

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ এসআই হলেন আতিয়ার রহমান - BD Prokash

Advertisement


সোহেল মিয়া,দোয়ারাবাজার(সুনামগঞ্জ):


সুনামগঞ্জে মাদক উদ্ধারে সফলতার স্বীকৃতি স্বরূপ জেলার মাদক উদ্ধারকারী শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন দোয়ারাবাজার থানার এসআই মোহাম্মদ আতিয়ার রহমান। 



বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে সুনামগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক সভাশেষে এ পুরস্কার প্রদান করেন  পুলিশ সুপার ও (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্।



জানা যায়,গত জানুয়ারি মাসের আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালচনা শেষে এসআই আতিয়ার রহমানকে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী কর্মকর্তা হিসাবে নির্বাচিত করা হয়।



এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সাঈদ, (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রাজন দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিকসহ সকল থানার ওসিগণ।



সূত্র জানায়,মাদকব্যবসায়ী গ্রেফতার, মাদক উদ্ধার ও সমাজে মাদক নির্মূলে সচেতনতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় এস আই আতিউর রহমানকে মাদক উদ্ধারকারী শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করে সুনামগঞ্জ জেলা পুলিশ।



এসআই মোহাম্মদ আতিয়ার রহমান বলেন, আমি সবসময় আমার দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করি। সর্বদা মাদক,জুয়া ও নেশা জাতীয় সকল অপরাধের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছি। মাদকের সঙ্গে জড়িতদের কোন ছাড় নয়।