lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-17T14:08:46Z
সারাদেশ

আল মদিনা একাডেমির অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্যালেন্ডার উন্মোচন - BD Prokash

Advertisement

 

সোহেল মিয়া,দোয়ারাবাজার(সুনামগঞ্জ):


সুনামগঞ্জের দোয়ারাবাজারে আল মদিনা একাডেমির মাসিক অভিভাবক সমাবেশ ও  ২০২৪ সালের বার্ষিক সহপাঠক্রমিক কার্যক্রম পরিকল্পনা'র একাডেমিক ক্যালেন্ডার বিতরণ করা হয়েছে। 



২০২৪ সালকে 'মান সম্পন্ন শিক্ষা আর শৃঙ্খলায় আপোষহীন' প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠিত হয় অভিভাবক সমাবেশ। একাডেমির শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে বিতরণ করা হয় একাডেমির বার্ষিক ক্যালেন্ডার।



দোয়ারা শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান মাস্টার রফিজ আলী সমাবেশে সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সদস্য সচিব অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, একাডেমির পরিচালক রফিকুর রহমান, রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ,নসকস'র সভাপতি শফিকুল ইসলাম,একাডেমির প্রিন্সিপাল হাসান আলী প্রমুখ।



ট্রেজারার তোফাজ্জল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত অভিভাবকগণ কর্তৃক উত্থাপিত বিভিন্ন প্রশ্নের উত্তর দেন একাডেমিক কো-অর্ডিনেটর ভাইস প্রিন্সিপাল গোলাম সামদানী সুমন । অতপর অভিভাবক ও শুভাকাঙ্ক্ষীদের বিভিন্ন পরামর্শ সাদরে গ্রহণ করা হয়। কর্তৃপক্ষ একাডেমির ২০২৪ সালের কর্ম পরিকল্পনা পেশ করেন এবং  শিক্ষার গুণগত মান সংরক্ষণ ও শৃঙ্খলা রাক্ষায় আপোষহীনতার কথা পূণর্ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন। 



এতে অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন-মোঃ খলিলুর রহমান,সৌদি আরব প্রবাসী সাইফ উদ্দিন আহমদ,সৌদি প্রবাসী কালা মিয়া, ফখর উদ্দিন,ঈসমাইল  সানি,  মারুফ আহমদ প্রমুখ।