lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-20T14:18:51Z
শীতবস্ত্র বিতরণ

রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ - BD Prokash

Advertisement


শফিকুল ইসলাম, রায়পুরাপ্রতিনিধিঃ

 

নরসিংদীর রায়পুরায় উপজেলা যুবলীগ নেতা আবিদ হাসান (রুবেল) এর সহযোগিতায় ও রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শতাধিক গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 

আজ(২০ ফেব্রুয়ারী) মঙ্গলবার বিকেলে রায়পুরা বাজারে ক্লাব অফিস কক্ষে এ কম্বল বিতরণ করা হয়।



কম্বল বিতরণের আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তন্ময় সাহা ও সদস্য আব্দুল কাদিরের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও দুই বারের জননন্দিত পৌর মেয়র মো জামাল মোল্লা।



বিশেষ অতিথি ক্লাবের উপদেষ্টা ও সাপ্তাহিক আজকের চেতনার সম্পাদক এবিএম আজরাফ টিপু,  উপজেলা যুবলীগ নেতা আবিদ হাসান (রুবেল), সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার মাইনউদ্দিন সরকার, ক্লাবের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাধন দাস, সহ সভাপতি রেজাউল ইসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম সেলিম, কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম,দপ্তর সম্পাদক আল-আমিন, যুবলীগ নেতা মো জাকির হোসেন, পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোমেন আহম্মেদ জয়, সুমন রাহাত ফকির, ঠিকাদার সাদ্দাম মিয়া, ক্লাবের সদস্য সাদ্দাম উদ্দিন, শিমু  প্রমূখ।



অনুষ্ঠানে বক্তারা বলেন, উপজেলা প্রেসক্লাব নবীন প্রবীণের সংমিশ্রণে গঠিত সংগঠনটি ইতিমধ্যে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে সবার মাঝে সুনাম অর্জন করেছে। পাশাপাশি মানবিক কাজ গুলোও করে যাচ্ছে। এই সংগঠনটির উত্তর উত্তর সফলতা কামনা করেন।



প্রধান অতিথি জননন্দিত মেয়র আলহাজ্ব মোঃজামাল মোল্লা বলেন, ইতিমধ্যে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে রায়পুরা উপজেলা প্রেসক্লাব উপজেলা ব্যাপক সুনাম অর্জনের পাশাপাশি গরীব আসহায় মানুষকে সহযোগীর কাজেও এগিয়ে এসেছে। এছাড়া রায়পুরা উপজেলা প্রেসক্লাবের পাশে থেকে সর্বদায় উপজেলা যুবলীগ নেতা আবিদ হাসান (রুবেল) সাধারণ মানুষকে সহযোগিতা করে আসছে। এজন্য রায়পুরা উপজেলা প্রেসক্লাব ও আবিদ হাসান রুবেলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। সেই সাথে তাদের এমন ভালো কাজে সর্বদায় আমি তাদের পাশে থেকে তাদের সহযোগিতা করবো।