lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-18T13:33:07Z
আইন ও অপরাধ

পঞ্চগড়ে ২৭ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ৪০ গ্রাম গাজা সহ ১ মাদক ব্যবসায়ী আটক - BD Prokash

Advertisement

 

আছমা আক্তার আখি পঞ্চগড় জেলা প্রতিনিধি:


পঞ্চগড়  বোদা থানা পুলিশের বিশেষ অভিযানে গাজা ও ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।



পঞ্চগড় জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব এস এম সিরাজুল হুদা পিপিএম, সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) জনাব রুনা লায়লা মহোদয়গনের দিক-নির্দেশনায় বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে বোদা থানার এসআই আব্দুস সালাম, এসআই বদিউজ্জামান, এএসআই সাজেদুর, এএসআই, সোহেল রানা ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত  একটি আভিযানিক দল অভিযোগযান  পরিচালনা করে ২৭ পিচ ট্যাপেন্ডল ট্যাবলেট ও  ৪০ গ্রাম গাঁজাসহকারে ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। 



 ১৭ ফেব্রুয়ারি রাতে বোদা থানার অন্তর্ভুক্ত ৭ নং চন্দনবাড়ী ইউপির কুমপুকরী গ্রামস্থ জান্নাত ফিলিং স্টেশনের অনুমান ২০ গজ পূর্ব পার্শ্বে বোদা হতে দেবীগঞ্জ গামী পাকা রাস্তার উপর অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য টাপেন্ডাডল ট্যাবলেট এবং গাজাঁ বিক্রয়ের সময় আসামি মোঃ সুমন ইসলাম (৩৫), পিতা- মৃত মোজাম্মেল হক , গ্রাম সাকোয়া ছাত্রশিকারপুর, থানা-পঞ্চগড় সদর কাছ থেকে এই মাদকদ্রব্য  জব্দ করে পুলিশ। 



এ বিষয়ে এসআই মোঃ বদিউজ্জামান এর আনীত অভিযোগের প্রেক্ষিতে আসামি মো: সুমন ইসলাম বিরুদ্ধে বোদা থানার মামলা নং ১৩/৪৮, তারিখ ১৭/০২/২০২৪, ধারা -২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ২৯(ক)/১৯(ক) রুজু করা হয়। আসামিকে যথা সময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।



এই বিষয়ে বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ  মোজাম্মেল হক গণমাধ্যম কর্মীদেরকে জানান  মাদকের বিরুদ্ধে বোদা থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।