lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-17T13:43:50Z
সারাদেশ

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী'র মতবিনিময় সভা - BD Prokash

Advertisement


মাহমুদ হাসান মাসুদ গোপালগঞ্জ জেলা প্রতিনিধি 


গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়ন আওয়ামীলীগ কতৃক আয়োজিত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য  জনাব মুহাম্মদ ফারুক খান এমপি আওয়ামীলীগের নেতাকর্মী ও সর্বস্তরের জনগনের সঙ্গে মতবিনিময় করেন। 



শনিবার ১৭ ফেব্রুয়ারি বিকেল ৫ ঘটিকায় সাজাইল গোপীমোহন হাইস্কুল মাঠ প্রঙ্গনে মতবিনিময় সভাটি শুরু হয়।



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব মুহাম্মাদ ফারুক খান এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেন,  সকলকে নিয়ে আমরা  বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত দেশ গড়ে তুলবো। শান্তিপুর্নভাবে পুনরায় উন্নয়নমুলক কাজ করে যাবো। 



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কানতারা কে খান, সদস্য, আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ ও যুগ্ম আহবায়ক, সুচিন্তা ফাউন্ডেশন বাংলাদেশ। বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ মোক্তার হোসেন, সভাপতি, কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগ ও সদস্য, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ। জনাব কাজী জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক, কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগ। 



সভার সভাপতিত্ব করেন জনাব মুন্সী লিয়াকত আলী তারা, সভাপতি, সাজাইল ইউনিয়ন আওয়ামীলীগ। সঞ্চালনা করেন,  জনাব মোঃ বিপ্লব হোসেন, সাধারণ সম্পাদক, সাজাইল ইউনিয়ন আওয়ামীলীগ।



এছাড়াও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা খ.ম সিরাজুল হক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক,  গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ। ইলিয়াস আক্তার সাবু,  উপদেষ্টা মন্ডলীর সদস্য,  কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগ সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।   মতবিনিময় সভার আয়োজন করে সাজাইল ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন।