lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-19T12:36:14Z
সারাদেশ

পলাশবাড়ীর ঐতিহাসিক অফিসের হাটের জমি উদ্ধারে সীমানা খুঁটি স্থাপন - BD Prokash

Advertisement


আশরাফুল ইসলাম গাইবান্ধা:


সংবাদ প্রকাশের পর গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর শহরের জামালপুর মৌজা ও হরিনমারী মৌজায় অবস্থিত ঐতিহ্যবাহি অফিসের হাটের ১ একর ৩ শতাংশ জমিসহ আশপাশের খাস জমি গুলো উদ্ধার কার্যক্রমের শুরু করেছে পলাশবাড়ী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অফিস ।  উনিশ ফেব্রুয়ারী সোমবার ঐতিহ্যবাহি অফিসের হাটের জমি উদ্ধারের অংশ হিসাবে হাটের জমি ও আশপাশের খাস জমি পরিমাপ করে সীমানা খুঁটি স্থাপন করেছে। 



সীমানা খুঁটি স্থাপনের এসময় পলাশবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন,রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার ভূমি অফিসের অফিসের সার্ভেয়ার সনি আসলাম,পলাশবাড়ী সদর ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা মমিনুল হক,সাংবাদিক আসলাম আলী,সাহারুল ইসলাম,ইউপি সদস্য সামিউল ইসলাম,উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা কর্মচারিরাসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।



উল্লেখ্য,পলাশবাড়ীর ঐতিহ্যবাহি অফিসের হাটের ও খাস জমি গুলোসহ প্রায় ২ একর জমি অবৈধ দখলদারদের  দখল হতে উদ্ধারে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর জেলা প্রশাসনের নির্দেশ উপজেলা প্রশাসন ও উপজেলা সহকারি কমিশনার ভূমি অফিসের কর্মকর্তারা উক্ত জমি উদ্ধার প্রক্রিয়া শুরু করে। চলমান প্রক্রিয়ায় উক্ত জমি গুলো পরিমাপ করে সীমানা খুঁটি স্থাপন করা হলো।