lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-10T10:17:56Z
ধর্ম

বরগুনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যু

Advertisement


 

বরগুনা প্রতিনিধি :

উপকূলীয় বরগুনার প্রথিতযশা সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বরগুনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন দাস (৫৫) মারা গেছেন। তার মৃত্যুতে জেলাজুড়ে শোক নেমে এসেছে। 


শুক্রবার (৯ ফ্রেব্রুয়ারি) রাত সোয়া ৮ টার দিকে পৌরশহরের আমতলার পাড় এলাকার নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন।


সাংবাদিক স্বপন দাস আশির দশকের দিকে বরগুনা একটি স্থানীয় সাপ্তাহিক পত্রিকায় লেখালেখি মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন। সর্বশেষ ‘ভোরের পাতা’র জেলা প্রতিনিধি হিসাবে কর্মরত অবস্থায় বরগুনা প্রেসক্লাবের নিয়মিত সদস্য ছিলেন। এছাড়াও তিনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের একজন নাট্যাভিনেতা ও সাংস্কৃতিক সংগঠক ছিলেন। স্বপন দাস দীর্ঘদিন বিভিন্ন জটিল রোগে শয্যাশায়ী ছিলেন।


স্বপন দাসের মৃত্যুতে বরগুনা প্রেসক্লাব, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম, সাংবাদিক ইউনিয়ন, জেলা অনলাইন সাংবাদিক ফোরাম, জেলা প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরাম, ভোরের পাতা পরিবার, বরগুনা পৌরসভা, বিভিন্ন সংগঠন সহ রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যাক্তিবর্গর পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে।


বরগুনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন দাসের মৃত্যুতে বরগুনা প্রেসক্লাব থেকে ৩ দিন কালো ব্যাচ ধারণসহ বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে। শনিবার সকাল ৯ টায় প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী আত্মার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়। সেখানে সর্ব সাধারণ শ্রদ্ধা নিবেদন করেন।