lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-14T10:24:22Z
আইন ও অপরাধ

নরসিংদীতে অভিযানের সময় র‍্যাব সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

Advertisement


 

হাজী জাহিদ, নরসিংদী:- 

নরসিংদীতে মাদকবিরোধী অভিযানের সময়  ইমরান হোসেন (৩৫) নামের র‍্যাবের এক সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা । এসময় ইউনুস আলী (৪০) নামের এক আসামী ছিনিয়ে নেয় তারা। আজ মঙ্গলবার রাত ৮টার দিকে রায়পুরা থানার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় এ ঘটনা ঘটে। 


 নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম এ তথ্য নিশ্চিত করেন।  


পুলিশের ভাষ্য, ঢাকার উত্তরাস্থ র‌্যাব-১ ও নরসিংদীর র‍্যাব-১১ এর একটি যৌথ দল মাদক বিরোধী অভিযানে নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি এলাকায় যায়। অভিযানে স্থানীয় মাদক কারবারি ইউনুস আলীকে গ্রেপ্তার করা হয়। তাঁকে  নিয়ে আসার সময় তাঁর আত্মীয়-স্বজনরা র‌্যাব সদস্যদের ওপর হামলা চালান। এক পর্যায়ে তাঁকে র‍্যাবের কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয়। এসময় র‌্যাব সদস্য কনস্টেবল ইমরান হোসেন হামলাকারীদের কোপে মাথায় ও হাতে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন। আহত কনস্টেবল ইমরান হোসেনকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করা হলে র‍্যাবের পক্ষ হতে কোনো বক্তব্য পাওয়া যায়নি।


নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন বলেন, ‘এ বিষয়ে এখনই বিস্তারিত বলা যাচ্ছে না। খবর পেয়ে পুলিশ ও র‍্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করছেন।