lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-12T17:22:03Z
সারাদেশ

সাঘাটায় আশ্রায়ন প্রকল্পে পরিদর্শন ও গ্রাম পুলিশদের দায়িত্ব ও কর্তব্য অবহিতকরণ প্রশিক্ষণ উদ্বোধন

Advertisement


সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ


প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রায়ন প্রকল্প পরিদর্শন ও উপজেলায় কর্মরত গ্রাম পুলিশদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কিত অবহিতকরণ প্রশিক্ষণ উদ্বোধন করেন গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল। সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়নের ছিলমানের  পাড়া গ্রামে মুজিব শতবর্ষ উপলক্ষে, সাঘাটা উপজেলা প্রশাসনের বাস্তবায়নে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন  প্রকল্পের  ঘরে বসবাসরত পরিবারের খোঁজখবর নিতে ১২ ফেব্রুয়ারী সোমবার দুপুরে পরিদর্শন করেন, গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল। 



তিনি প্রত্যেকটি পরিবারের খোজ খবর নেন, এবং আশ্রিত পরিবাবারদের চিকিৎসা সেবা ও তাদের শিশুদের লেখাপড়া করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার ইউএনও কে পরামর্শ দেন। 



এর আগে  উপজেলা অডিটোরিয়াম হলরুমে  উপজেলায় কর্মরত গ্রাম পুলিশদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কিত অবহিতকরণ পাঁচদিন ব্যাপী  প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসাহাক আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শরিফুল ইসলাম। অন্যান্যদের  মধ্যে বক্তব্য রাখেন সাঘাটা থানা অফিসার ইনচার্জ মোঃ মমতাজুল হক,উপজেলা আনসার ভিডিপি অফিসার শাহেনা বেগম, বোনারপাড়া ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন প্রমুখ।