lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-07T12:44:38Z
ব্রেকিং নিউজ

আমতলী থানায় দায়েরকৃত অভিযোগ তুলে নিতে অস্বীকার করায় প্রাণ নাশের হুমকি

Advertisement


 

বরগুনা প্রতিনিধি:

আমতলী থানার অভিযোগ তুলে নিতে অস্বীকার করায় শাহীন আকন ও তার পরিবারকে সোহেল আকন,  সোয়েব আকন ও তাদের সহযোগীরা প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে  সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন শাহিন আকন। তিনি আরো অভিযোগ  তাদের অব্যহত হুমকিতে আমি ও আমার পরিবার জীবন নিয়ে সঙ্কায় আছি। দ্রুত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানান তিনি।  


লিখিত বক্তব্যে শাহিন আকন বলেন,গত ৩ ফেব্রæয়ারী জমির বিরোধ নিয়ে সোহেল আকন, সোয়েব আকন ও তাদের সহযোগীরা আমাকে মারধর করে। এ ঘটনায় আমি আমতলী থানায় ওইদিন তাদের বিরুদ্ধে অভিযোগ দেই। এ অভিযোগ দেয়ার কারনে তারা ক্ষুব্ধ হয়।পরে তারা আমাকে থানা থেকে অভিযোগ তুলে নিতে চাপ দেয়। কিন্তু আমি এ অভিযোগ তুলে নিতে অস্বীকার করি। এতে তারা আরো ক্ষুব্ধ হয়ে আমাকে ও আমার পরিবারকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। আমি তাদের ভয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। পুলিশ প্রশাসনকে দ্রুত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানান তিনি।


এ ব্যাপারে সোয়েব আকন প্রাণ নাশের হুমকির কথা অস্বীকার করে বলেন, শাহীন আমার আপন চাচাতো ভাই। তার সঙ্গে জমি জমা নিয়ে বিরোধ আছে। 

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, হুমকির বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে দ্রæত ব্যবস্থা নেয়া হবে।