lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-07T05:48:06Z
উপজেলা পরিষদ নির্বাচন

বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের সমর্থনে চেয়ারম্যান হতে চান সুজিত কুমার পান্ডে বাকু

Advertisement


 

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ 

রাজশাহী জেলার বাঘা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে ব্যাপক আলোড়ন ও আলোচনায় এসেছেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক,বাঘা থানা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের বাঘা উপজেলা শাখার সভাপতি সুজিত কুমার পান্ডে (বাকু)। তিনি ইতিমধ্যে উপজেলার দুইটি পৌরসভা ও ৭ টি ইউনিয়নের জনসাধারণের দোয়া কামনায় গণসংযোগ করছেন। এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি,রাজনৈতিক, সামাজিক,পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে জোড়ালো ভাবে মতবিনিময় অব্যহত রেখেছেন। 


উপজেলার একাধিক সাধারণ ভোটার ও স্থানীয়  জনপ্রতিনিধিরা বলেন,বিশিষ্ট ব্যবসায়ি সুজিত কুমার পান্ডে বাকু জনপ্রতিনিধি না হয়েও অনেক আগে থেকেই  মানবিক ও সামাজিক জনসেবা মুলক কাজ করেন এবারের উপজেলা পরিষদ নির্বাচনে জনগণ তাকে সমর্থন দিয়ে নতুন চমক সৃষ্টি করবে। 


নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে সুজিত কুমার পান্ডে বাকু বলেন, সমাজিক ও মানবিক কাজ গুলো আগে থেকে চলমান রেখেছি। নির্বাচিত হয়ে কর্মসংস্থান সৃষ্টি,উপজেলার অবহেলিত গ্রামীন রাস্তা ঘাটের উন্নয়ন,অবহেলিত জনপদের সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্টান,সামাজিক, মানবিক,স্বেচ্ছাসেবীদের প্রতিষ্ঠান গুলোর সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি। উপজেলা পরিষদ নির্বাচন সম্পর্কে তিনি আরও বলেন,আমি কর্মে কোনো গাফিলতি করিনি। আমার সর্বোচ্চটা করেছি।আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন তবে আগে যে চেষ্টা ছিল তা দুইগুণ বেড়ে যাবে।


আমি বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি থেকে শুরু করে দলের দুঃসময়ে অনেক নির্যাতিত হয়েছি দীর্ঘদীন যাবত দলকে শক্তিশালী ও সুসংগঠিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য আমি আমার সর্বস্ব উজাড় করে শতভাগ বাস্তবায়ন করতে চাই।

অসাম্প্রদায়িক চেতনাকে সামনে রেখে সকল বৈষম্যকে ছুড়ে ফেলে হিন্দু, মুসলমান, বৌদ্ধ খ্রিস্টান সকলে কাঁধে কাঁধ মিলিয়ে বাঘা উপজেলাকে রোল মডেল হিসাবে দেখাতে চাই।আমি দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে সব সময় সাধ্যমত থেকেছি এবং সহযোগীতা করেছি, মন্দির, মসজিদ, গোরস্হান, শ্মশানের জন্য নিরলস শ্রম দিয়ে বিভিন্ন দপ্তর তথা সরকারী অনুদান এনে দিয়েছি। আমি জনসাধারনের মাঝে নিজেকে বিলিয়ে দিতে চাই এবং জনগনের ভোটে আমি নির্বাচিত হলে সেই সুযোগটা আরো বাড়বে।আমি সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ  বাঘা থানা, সভাপতি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,বাঘা উপজেলা শাখা। সভাপতি,কমিউনিটি পুলিশিং বাঘা থানার দ্বায়িত্বে আছি এসব কথা বলছিলেন সুজিত কুমার পান্ডে বাকু।