lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-25T09:17:19Z
আইন ও অপরাধব্রেকিং নিউজরাজনীতি

আওয়ামিলীগ নেতাদের নিকট বিএনপি নেতাদের পরিকল্পিতভাবে লিফলেট বিতরণ: নিষেধ করায় মারধর ও হত্যার হুমকি

Advertisement


*মামলার তিনদিন অতিবাহিত হলেও প্রকাশ্যে ঘুরছে আসামী

*আওয়ামীলীগ নেতাকর্মীর ক্ষুব্ধ প্রতিক্রিয়া 


নিজস্ব প্রতিবেদক: 

১৯ শে ফেব্রুয়ারী ২০২৩ তারিখ বিকালে  কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আহাম্মাদপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে সরকার বিরোধী লিফলেট বিতরণ করেছে আহাম্মাদপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠন। আহাম্মাদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাসুম চৌধুরীর নেতৃত্বে ও সুজানগর উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাসুম হায়দারের পৃষ্ঠপোষকতায়  লিফলেট বিতরণের একপর্যায়ে দ্বাড়িয়াপুর বাসস্ট্যান্ড এলাকায় লিফলেট বিতরণ করেন স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ। এসময় পার্শ্ববর্তী চায়ের দোকানে রাজনৈতিক আলোচনা করছিল আহাম্মাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ শেখ লাল্টু',শাজাহান, লাল মোল্লা, আব্দুর রহমান ও আমিনুল ইসলাম আশিক, রতন সহ  আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ। 



আওয়ামিলীগ নেতাকর্মীদের অভিযোগ তাদের রাজনৈতিক আলোচনা করতে দেখে বিএনপির নেতাকর্মীরা পরিকল্পিত ভাবে সেখানে সরকার বিরোধী লিফলেট দিতে গেলে তাদের অন্যস্থানে লিফলেট বিতরণ করতে বলে স্থানীয় যুবলীগ কর্মী আমিনুল ইসলাম আশিক। এতে ক্ষুব্ধ হয়ে সুজানগর উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও আহাম্মাদপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী মাসুম হায়দারের নেতৃত্বে বিএনপির ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ তার উপর আক্রমণ করে।এসময় উপস্থিত স্থানীয়দের মাধ্যমে পরিস্থিতি স্বাভাবিক হলেও কাজী মাসুম হায়দার আমিনুল ইসলাম আশিক কে হত্যার হুমকি প্রদান করে। 



এঘটনায় কাজী মাসুম হায়দার কে প্রধান আসামি করে ৭ জনকে নামিক ও ৮/১০ জনকে অজ্ঞাত আসামি করে ২২শে ফেব্রুয়ারী থানায় মামলা রুজু হয় যার নাম্বার ১২।



কিন্তু মামলা রুজু হওয়ার তিনদিন অতিবাহিত হলেও অজ্ঞাত কারণে ধরা-ছোয়ার বাহিরে আসামীগণ।যেকারণে তারা প্রকাশ্যে ঘুরে বেড়ানোর পাশাপাশি মামলার বাদীকে দিচ্ছে নানান রকম হুমকি। এঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে আহাম্মাদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।