lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-25T08:57:07Z
ধর্ম

মহেশখালীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মাস্টার নজির আহমদের দাফন সম্পন্ন

Advertisement


 

নুরুল করিম (মহেশখালী) প্রতিনিধি: রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মাস্টার নজির আহমদ এর দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (২৪ শে ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে মহেশখালী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সিকদারপাড়া'স্থ জামিয়া আরবিয়া ইসলামিয়া গোরকঘাটা মাদ্রাসা সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে মাদ্রাসা মাঠে তার নামাযের জানাজা অনুষ্ঠিত হয়।


মুক্তিযোদ্ধা মাস্টার নজির আহমদের দাফনের আগে মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। 


জানাজা নামাজের পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মহেশখালী কুতুবদিয়া আসনের সাংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক-এমপি ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজবির হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ছালেহ আহমদ, বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন, বীর মুক্তিযোদ্ধা ডাঃ ফিরোজ খান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ সলিম উল্লাহ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম রফিকুল ইসলাম,সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ'সহ আলেম-ওলামা ও তৌহিদি জনতা, জনপ্রতিনিধিবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন স্তরের গণ্যমান্যব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক লোকজন জানাযার নামাজে অংশগ্রহন করেন।


পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার (২৩ শে ফেব্রুয়ারি ) বিকেল ৫ টায় চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ( ইন্না লিল্লাহী ওয়া ইন্না-লিল্লাহ রাজিউন)। তিনি পৌরসভার গোরকঘাটা চরপাড়ার বাসিন্দা মরহুম ইউসুফ আলীর দ্বিতীয় পুত্র। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি ২ ছেলে ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।