lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-08T13:44:09Z
শিক্ষা ও সাংস্কৃতি

আল মদিনা একাডেমির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন

Advertisement


 

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি :

সুনামগঞ্জের দোয়ারাবাজারে আল মদিনা একাডেমির সপ্তাহব্যাপী  বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে একাডেমি প্রাঙ্গণে  ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযেগিতার পুরুষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


ক্রীড়া প্রতিযোগিতা ও বিভিন্ন সাংস্কৃতিক ইভেন্টে শিক্ষার্থীদের পারফরমেন্স দেখে আমন্ত্রিত অভিভাবক, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিসহ বিপুলসংখ্যক দর্শক শিক্ষার্থীদের ভূয়সী প্রশংসা করেন। এই ক্রীড়া প্রতিযোগিতায় ২০ টিরও বেশি খেলাধুলা ও অনান্য বিষয়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। ‘যেমন খুশি তেমন সাজো এবং আমন্ত্রিত অভিভাবকদের জন্য ‘বালিশ বদল খেলা ও পাতিল ভাঙা অনুষ্ঠানটি হয়েছিল বিশেষ উপভোগ্য। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়৷ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন একাডেমির পরিচালক ও শিক্ষকবৃন্দ।


এ সময় একাডেমির পরিচালক রফিকুর রহমান  শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।


নবম শ্রেনীর শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান  হাসান বলেন, অন্যান্য বছরের ন্যায় এবারের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। আল মদিনা একাডেমি প্রতিনিয়ত শিক্ষার মানোন্নয়নে নতুনমাত্রা সংযোজন করতে সক্ষম হয়েছে।


ঐতিহ্যবাহী আল মদিনা একাডেমি ক্যাম্পাসকে সাজানো হয়েছিল সুন্দরভাবে। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান উপস্থিত সকলের আনন্দে ভিন্নমাত্রা যোগ করেছে।


পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে অনুষ্ঠিত খেলায় অংশ গ্রহনকারী বিজয়ী ছাত্র-ছাত্রী,শিক্ষক ও অভিভাবকদের  মাঝে পুরস্কার বিতরণ করা হয়।