lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-24T12:35:19Z
রাজনীতি

জনপ্রিয়তার শীর্ষে নারী কাউন্সিলর ইশরাত জাহান লাভলী

Advertisement


 

বরগুনা প্রতিনিধি:

আগামী ০৯ মার্চ আমতলী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে ৪,৫,ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর পদে আনারস প্রতীক নিয়ে আলোচনায় শীর্ষে রয়েছে ইশরাত জাহান লাভলী। ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। ইশরাত জাহান লাভলী ব্যবসায়ী মো. ফয়সাল মৃধার সহধমির্ণী। সুস্থ, সুন্দর, মাদক ও বাল্য বিবাহ মুক্ত আধুনিক সমাজ গড়ার প্রত্যয় নিয়ে প্রার্থীতা করছেন তিনি। পৌর শহরের প্রাণ কেন্দ্র ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত এ মহিলা আসনটি।এখানে সকল শ্রেণীর মানুষের বসবাস। 


স্থানীয়ভাবে জানা যায়, নারী কাউন্সিল প্রার্থী ইশরাত জাহান লাভলী ও তার স্বামী ফয়সাল মৃধা বিগত দিনে মানুষের সুখে দুঃখে পাশে ছিলেন। বিভিন্ন মানুষের জন্য সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। নম্র ভদ্র সামাজিক এ পরিবারকে ভোটের মাঠে এগিয়ে রাখছেন সাধারন ভোটারেরা। 


প্রতিবেদকের সাথে আলাপকালে ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ইশরাত জাহান লাভলী জানান, জনগণই আমার শক্তি। অবহেলিত পিছিয়ে পড়া জনগোষ্ঠির ভাগ্য উন্নয়ন, সরকারের বরাদ্ধ সুষম বন্টন, সামাজিক ও অবকাঠমোগত উন্নয়নসহ মাদক, বাল্যবিবাহ মুক্ত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে প্রার্থীতা করছি। আশা করি জনগণ আমাকে তাদের সেবক হিসাবে নির্বাচিত করবেন। 


ব্যবসায়ী ফয়সাল মৃধা বলেন,‘  আগামী ০৯ মার্চ নির্বাচেন ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে আনারস প্রতীকে ভোট দিয়ে ইশরাত জাহান লাভলীকে নির্বাচিত করবেন। নির্বাচিত হলে প্রথম কাজ হবে আলোকিত ওয়ার্ড গড়ার এবং সাধারন মানুষের পাশে থাকা।