lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-23T03:41:52Z
আইন অপরাধ

বোদা থানা পুলিশের পৃথক অভিযানে দুই আসামি গ্রেফতার

Advertisement


  

আছমা আক্তার আখি, পঞ্চগড় জেলা প্রতিনিধি: 

বোদা থানায় রুজুকৃত ক্লুলেস হত্যা মামলায় ঘটনার সহিত জড়িত তদন্তে প্রাপ্ত একজন আসামি এবং সাজা ওয়ারেন্টভুক্ত  একজন আসামিসহ মোট দুই জন আসামি গ্রেফতার করা হয়। 


গত ২৭ জানুয়ারি ২০২৪   বিকাল অনুমান ৩টার দিকে  ভুক্তভোগী  নুরুল ইসলাম, পিতা- মৃত ইয়াছিন আলী, গ্রাম  কাউয়াখাল, থানা- বোদা, জেলা- পঞ্চগড় তার নিজ বাড়ী থেকে তার নীল রংয়ের ব্যাটারি চালিত অটোগাড়ি নিয়ে বাড়ী থেকে বাইরে বের হয়। প্রতিদিন সে রাত দশটার মধ্যেই বাড়িতে ফিরে। তবে ২৭ জানুয়ারি  রাত্রী ১০ টার  মধ্যে নুরুল ইসলাম বাড়িতে না ফিরলে তার আত্মীয় স্বজনরা তাকে খোজাখুজি শুরু করে,  অনেক খোঁজাখুঁজির পর নুরুল ইসলামকে না পেয়ে বোদা থানায় তার স্ত্রী ২৮ জানুয়ারি  নিখোঁজ জিডি  দায়ের করেন জিডি নং-১৬৬৩,


পরে  বোদা থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে দেবীগঞ্জ থানা পুলিশের সহায়তায় পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানাধীন দেবীডোবা ইউপির সুলতানপুর ছলিপাড়া ধামের সামনে পরিত্যাক্ত অবস্থায় ভুক্তভোগী নুরুল ইসলাম এর ব্যবহৃত নীল রংয়ের ব্যাটারী চলিত অটোরিকশাটি উদ্ধার করে পুলিশের হেফাজতে নিয়ে যায়। 


পরবর্তীতে  নুরুল ইসলাম এর স্ত্রী শেফালী বেগম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে  বোদা থানার মামলা নং ৩৩, তারিখ ৩০/০১/২০২৪,  ধারা-৩৮৬ ৩৬৫/৩৪ পেনাল কোড-১৮৬০ রুজু করা হয়।নিখোজ  নুরুল ইসলামের লাশ গত ০২/০২/২০২৪ তারিখে  করোতোয়া নদীর সাওঁতালপাড়া ঘাট থেকে উদ্ধার করা হয়। 


উক্ত ঘটনায় বোদা থানা পুলিশের একটি বিশেষ অভিযানিক দল অভিযান পরিচালনা করে ঘটনার সহিত জড়িত তদন্তে প্রাপ্ত আসামি মোঃ জালাল (৪৬), পিতা- কছর উদ্দিন, গ্রাম - কুপতলা, থানা- গাইবান্ধা সদর, জেলা-গাইবান্ধা কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করেন।



আসামী হত্যার ঘটনায় জড়িত থাকার বিষয়ে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে । ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের সনাক্ত ও গ্রেফতারের চেস্টা অব্যাহত আছে। 


অপর দিকে সাজা সিআর গ্রেফতারী পরোয়ানা ২৪/২২ মূলে আসামি মোঃ শুভ ইসলাম (২৭), পিতা- আহেদ আলী, গ্রাম - ভীমপুকুর, পোঃ ময়দানদিঘী, থানা-বোদা, জেলা-পঞ্চগড়কে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপদ্দ করা হয়।