lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-06T12:52:03Z
সড়ক দুর্ঘটনা

সিরাজগঞ্জে ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

Advertisement


  

মাসুম হোসেন অন্তু, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলার পাইকপাড়া এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে।মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে সদর উপজেলার ওয়াপদা সিরাজগঞ্জ-মুলিবাড়ি আঞ্চলিক সড়কের পাইকপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, সদর উপজেলার রামগাঁতী গ্রামের মো. শাহজামালের ছেলে শুভ (২০) ও একই গ্রামের মো. মুন্নাফ শেখের ছেলে স্বপন (২০)।


স্থানীয়রা জানান, বিকেলে মোটরসাইকেল নিয়ে দুইজন সয়দাবাদের দিকে যাচ্ছিল, এমন সময় তারা পাইকপাড়া এলাকায় এলে মুলিবাড়ি থেকে শহর গামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। তখন স্থানীয়রা তাদের দু’জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যায়।


এ বিষয়ে সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস এ তথ্য নিশ্চিত করে জানান, আজ বিকেল ৩টার দিকে শহর থেকে মোটরসাইকেল চালিয়ে সয়দাবাদের দিকে যাচ্ছিলেন শুভ ও স্বপন। তাড়া পাইকপাড়া এলাকায় পৌছালে মুলিবাড়ী থেকে সিরাজগঞ্জ শহরগামী একটি ড্রাম ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়।


এতে মোটরসাইকেলে থাকা শুভ ও স্বপণ গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের দু’জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের দু’জনকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।