lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
Last Updated 2024-02-08T13:32:09Z
আইন ও অপরাধ

কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধে গ্রেফতার ২৬

Advertisement


 

এম এস সাগর, কুড়িগ্রাম:

কুড়িগ্রাম জেলা পুলিশ সুপারের নির্দেশে সংশ্লিষ্ট থানা পুলিশের অভিযানে গত ২৪ঘন্টায় বিভিন্ন অপরাধে ২৬জন কে গ্রেফতার করেছে পুলিশ।


কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানায় গত ২৪ঘন্টায় বিশেষ অভিযান পরিচালনা করে সিআর ওয়ারেন্ট মূলে কুড়িগ্রাম সদর থানায় ১, রাজারহাট থানা ১, উলিপুর থানা ৪, ফুলবাড়ী থানা ২, রৌমারী থানা ২জন। সিআর ওয়ারেন্ট মূলে রাজারহাট থানা ৩, রৌমারী থানা ১জন এবং নিয়মিত মামলায় গ্রেফতার উলিপুর থানা ৩, ভূরুঙ্গামারী থানা ২জন। পূর্বের মামলায় গ্রেফতার কুড়িগ্রাম সদর থানা ১, ফুলবাড়ী থানা ৩, কচাকাটা থানা ২জন এবং ১৫১ধারায় রাজারহাট থানায় ১জনসহ মোট ২৬জন আসামী গ্রেফতার করে।


কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। পুলিশ সুপারের নির্দেশে গত ২৪ঘন্টায় বিভিন্ন অপরাধে ২৬জন গ্রেফতার হয়েছে। ফৌজদারি অপরাধ যেমন চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতনসহ শান্তিনবিনষ্টকারী, উগ্রবাদ, সাইবার অপরাধের সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর কুড়িগ্রাম জেলা পুলিশ।


কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। নাশকতার ও বিভিন্ন অপরাধের সাথে যেই জড়িত থাকুক না কেন তাদের কে আইনের আওতায় আনতে বদ্ধপরিকর কুড়িগ্রাম জেলা পুলিশ। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।