lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
Last Updated 2024-05-14T17:44:21Z
আইন ও অপরাধ

বরগুনায় হেরোইনসহ নারী মাদক কারবারি ডিবির হাতে আটক - BD Prokash

Advertisement


বরগুনা জেলা প্রতিনিধি:


বরগুনার আমতলী উপজেলা থেকে জেসমিন নামের এক নারী মাদক কারবারিকে হিরোইনসহ আটক করেছে ডিবি পুলিশ। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম। 



সোমবার (১৪ মে) সকাল সাড়ে এগারোটার দিকে আমতলী উপজেলার আমতলী সদর ইউনিয়নের লোচা (দক্ষিণ আমতলী) এলাকায় তার স্বামীর বাড়ী থেকে তাকে আটক করার কথা জানিয়েছে ডিবি পুলিশ। জেসমিন লোচা এলাকার জনৈক রাসেলের স্ত্রী।



বরগুনা ডিবি পুলিশ কার্যালয় সূত্রে জানা গেছে, আটক মাদক কারবারি জেসমিন ও তার স্বামী রাসেল দীর্ঘদিন ধরে মাদকের কারবার করে আসছিলেন। এই দম্পতির বিরুদ্ধে রয়েছে একাধিক মাদক মামলা। গোপনে জেসমিন ও রাসেলের মাদক কারবারের কথা জানতে পেরে ডিবি ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম,  এসআই জ্ঞান কুমার ও এসআই বশিরের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল রাসেলের বাড়িতে অভিযান চালিয়ে স্ত্রী জেসমিনকে আটক করতে সক্ষম হলেও স্বামী রাসেল পালিয়ে যায়। এসময় জেসমিনের দখলে থাকা ২৫ পিন হিরোইন (ওজন সাত গ্রাম) উদ্ধার করে ডিবি। পরে জেসমিনকে আটক করে বরগুনা ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়।



বরগুনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম বলেন, গোপনে জানতে পেরে অভিযান চালিয়ে জেসমিনকে আটক করি। এসময় জেসমিনের নিকট থেকে ২৫ পিন হিরোইন উদ্ধার করি। যার ওজন সাত গ্রাম৷ বাজার মূল্য অনুমান ৭০ হাজার টাকা। তার বিরুদ্ধে মামলার কার্যক্রম চলমান আছে।