lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
Last Updated 2024-05-16T09:10:08Z
উপজেলা পরিষদ নির্বাচন

ঝিকরগাছায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক ইমরানুর রশীদের গণসংযোগ - BD Prokash

Advertisement


জহিরুল ইসলাম, যশোর প্রতিনিধি


আগামী ২১মে (মঙ্গলবার) অনুষ্ঠিত হবে ষষ্ঠ উপজেলা পরিষদে নির্বাচনের দ্বিতীয় ধাপের নির্বাচন। এ উপজেলা পরিষদ নির্বাচনে যশোরের ঝিকরগাছা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকে নির্বাচন করছেন সাংবাদিক সৈয়দ ইমরানুর রশীদ। সবার দোয়া, ভালোবাসা নিয়ে চালিয়ে যাচ্ছেন গণসংযোগ। তিনি যশোরের স্থানীয় জনপ্রিয় দৈনিক গ্রামের কাগজ পত্রিকার ঝিকরগাছা প্রতিনিধি  হিসেবে কর্মরত আছেন। ইমরানুর রশীদ ঝিকরগাছা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ঝিকরগাছা মহিলা ডিগ্রি কলেজের সভাপতির দায়িত্ব পালন করছেন।



ইমরানুর রশীদের জন্ম ও বেড়ে ওঠা ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়নের কাউরিয়া (মুন্সি পাড়া) গ্রামে, বাবা মরহুম সৈয়দ হুমায়ুন রশীদ ১৯৮৪ সালে ইউপি নির্বাচনে ৫ নং পানিসারা ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করেন। ১৯৯৮ সালে ঝিকরগাছা পৌরসভা ঘোষণার পরে ২০১৫ সালে মৃত্যুর আগ পযর্ন্ত পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন।



তিনি ঝিকরগাছাকে জুয়া, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতি মুক্ত ডিজিটাল উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, তরুণরাই আমাদের আগামী দিনের ভবিষ্যৎ, তারাই আগামীর স্মার্ট বাংলাদেশ গড়বে। তিনি বলেন ঝিকরগাছা উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। সাংবাদিকতার পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি দ্বিতীয় বার ভাববো না। সাংবাদিকা করতে গিয়ে  সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে ছিলাম, জনপ্রতিনিধি নির্বাচিত হলে আমি আরো বেশি সাধারণ মানুষের পাশে থাকার সুযোগ পাবো।



সাংবাদিকতা ও জনপ্রতিনিধি হচ্ছে একে অন্যের পরিপূরক। আমি ঝিকরগাছার মানুষের কল্যাণে সর্বদা কাজ করে যেতে চাই। ঝিকরগাছা উপজেলাকে আধুনিক উপজেলা হিসেবে আপনাদেরকে উপহার দিতে চাই। সামাজিক অবক্ষয় ও মাদক দূর করে যুবকদের বিনোদন ও কর্মমূখী করতে কাজ করবো। তিনি দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালোবাসা চেয়েছেন।