lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
Last Updated 2024-05-09T13:24:41Z
নির্বাচন

চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে দুই উপজেলায় ২৩ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল - BD Prokash

Advertisement

 

বরগুনা প্রতিনিধি:


চতুর্থধাপে  আমতলী ও তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে ২৩ জন প্রার্থী মনোনয়র পত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। 



জানাগেছে,  চতুর্থধাপে আমতলী ও তালতলী উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৫ জুন।  বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ২৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে আমতলীতে চেয়ারম্যান পদে আলহাজ্ব গোলাম সরোয়ার  ফোরকান, অ্যাড. এমএ কাদের মিয়া, এলমান উদ্দিন আহমেদ, আলতাফ  হাওলাদার, মোশাররফ হোসেন মোল্লা। ভাইস চেয়ারম্যান পদে মোঃ মোয়াজ্জেম হোসেন খাঁন, মোঃ মাহবুবুর রহমান, আবুল কালাম সামসুদ্দিন শানু , নাজমুল হাসান সোহাগ ও সৈয়দ মুঃ নাজমুল হক। মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেসিকা তারতিলা জুথি, মাকসুদা আক্তার জোসনা, মোসাঃ মনিরা বেগম।  অপর দিকে তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে মোঃ মনিরুজ্জামান মিন্টু, মোঃ রেজবি-উল কবির, মোসাঃ সুমি আক্তার ও মোস্তাফিজুর রহমান। ভাইস চেয়ারম্যান পদে মোঃ দুলাল ফরাজী, মোঃ খলিলুর রহমান, মোঃ ইমতিয়াজ ইমন ও গাজী মোঃ রেজাউল। নারী ভাইস চেয়ারম্যান পদে মোসাঃ কামরুন্নাহার ও নাজনিন।



আমতলী উপজেলা নির্বাচন অফিসার মোঃ সেলিম রেজা বলেন, তিন পদে ১৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।



বরগুনা জেলা নির্বাচন অফিসার আব্দুল হাই আল হাদী বলেন, আমতলীতে ১৩ জন প্রার্থী এবং তালতলীতে ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।