lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ১১ মে, ২০২৪
Last Updated 2024-05-11T06:09:29Z
উপজেলা পরিষদ নির্বাচন

পঞ্চগড়ে পুনরায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন কাজী আল তারিক - BD Prokash

Advertisement


আছমা আক্তার আখি পঞ্চগড় জেলা প্রতিনিধি:


পঞ্চগড় সদর উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান মানব সেবার ফেরিওয়ালা, কাজী আল তারিক পুনরায় উড়োজাহাজ  মার্কা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করেছেন, সেই সাথে হাজারো মানুষের ভালোবাসা ও হাজারো ফুলের শুভেচ্ছায় সিক্ত  হলেন তিনি। তাই আবারো বিজয়ের মালা পড়ালেন পঞ্চগড় সদর উপজেলার সকল স্তরের মানুষ।



নির্বাচনের পর  পঞ্চগড় সদর উপজেলা ঘুরে জানাযায়, সাধারণ মানুষ বলছেন ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক কে আমরা যখন ডেকেছি  তখনই সে আমাদের ডাকে সাড়া দিয়েছে। তাই কাজী আল তারিক এর বিকল্প আমাদের কাছে আর কেউই নয়।



দেশে যখন করোনা ভাইরাস মোহামারী ছিলো তখন  সাধারণ ও খেটে খাওয়া  মানুষ কর্মহীন হয়ে বাড়িতে বসেছিল, ঠিক সেই মুহূর্তে ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক কর্মহীন মানুষের বাড়িতে রাস্তায় যাকে যেখানে পেয়েছে সেখানেই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। 



এছাড়াও কারো অসুস্থতার খবর শুনলে চেয়ারম্যান তারিক, তারসাথে দেখা না করলে যেনো  তার ঘুম হতো না, সাবেক ছাত্রনেতা ও বর্তমান পঞ্চগড় পৌর আওয়ামী লীগের সভাপতি, ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ কে বুকে ধারণ করে সব সময় রাজ পথে দেশের জন্য কাজ করে আসছেন।



মোঃ কাজী আল তারিক  আওয়ামী লীগ  ক্ষমতায় এতদিন থাকা শর্তেও তিনি নিজের জন্য, কিছুই করেননি। দুহাতে শুধুই গরিব দুঃখী মানুষ কে দিয়ে গেছেন, তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  আদর্শ কে বুকে  ধারণ করে রাজনীতি করে চলেছেন। বর্তমান প্রেক্ষাপটে তার তুলনা খুঁজে পাওয়া ভার। তাই সদর উপজেলা বাশি বলছেন,সাবেক ছাত্রনেতা ও বর্তমান পৌর আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান কাজী আল তারিক,কে আমরা ধাপে ধাপে ক্ষমতায় দেখতে চাই, আমরা আছি তার সাথে।  



এ বিষয় পঞ্চগড় সদর উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক বলেন আমি পঞ্চগড়ের সকল স্তরের  মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাই, মানুষের ভালোবাসায় আজ আমি পুনরায় উড়োজাহাজ মার্কা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয় লাভ করেছি, সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো সব সময় আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি এতটুকুই আমার চাওয়া পাওয়া আপনাদের কাছে।